1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে ৬৪ কোটি টাকার অবৈধ জালসহ আটক-৩
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুন্সীগঞ্জে ৬৪ কোটি টাকার অবৈধ জালসহ আটক-৩

আবু সাঈদ দেওয়ান সৌরভ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৪১০ বার পড়েছে
মুন্সীগঞ্জে ৬৪ কোটি টাকার অবৈধ জালসহ আটক-৩
মুন্সীগঞ্জে ৬৪ কোটি টাকার অবৈধ জালসহ আটক-৩

 মুন্সীগঞ্জে ৬৪ কোটি ৩৯ লক্ষ ৮০ হাজার টাকার অবৈধ কারেন্ট জালসহ ৩ জনকে আটক করেছে কোস্টগার্ড, জেলা প্রশাসন ও মৎস্য বিভাগের সদস্যরা। গতকাল ১৭ই আগষ্ট মঙ্গলবার মধ্যরাত (সোমবার দিবাগত রাতে) থেকে সকাল ৭ টা পর্যন্ত মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর এলাকার ৭টি জাল তৈরির কারখানায় অভিযান চালিয়ে ২ কোটি ৪ লাখ ৪০ হাজার মিটার কারেন্ট জাল ও ৬ হাজার ৮৪০ পিস চায়না চাই জালসহ ৩ জনকে আটক করে কোস্টগার্ড, জেলা প্রশাসন ও মৎস্য বিভাগের সদস্যরা।

সংবাদ বিজ্ঞপ্তির তথ্য সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিওিতে মুন্সীগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা ড.আলীম, নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান মারুফ ও উপজেলা মৎস্য কর্মকর্তা এম টিপু সুলতান এর নেতৃত্বে মুন্সীগঞ্জ সদরের মুক্তারপুর এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় ৬৪ কোটি টাকা মূল্যের অবৈধ কারেন্ট ও চাইজালসহ ৩ জন ব্যক্তিকে আটক করা হয়। অভিযানে ০৭টি অবৈধ কারেন্ট জালের তৈরির কারখানা ও একটি গোডাউনে অভিযান চালিয়ে ২ কোটি ৪ লাখ ৪০ হাজার মিটার কারেন্ট জাল ও ৬৮৪০ পিস চায়না চাই জালসহ ০৩ জন অবৈধ কারেন্ট জালের কারখানার কর্মচারীকে আটক করা হয়েছে।

পাগলা কোস্ট গার্ডের গোয়েন্দা শাখার অফিসার কামরুল ইসলাম জানান, ৬৪ কোটি ৩৯ লক্ষ ৮০ হাজার টাকা মূল্যের জাল জব্দ করা হয়েছে। জালগুলো পুড়িয়ে ধ্বংস করার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, অভিযানকৃত ৭টি ফ্যাক্টরি হলো তন্ময় ফিশিং নেট ইন্ড্রাস্ট্রিজ, দরবার ফিলামেন্ট, সাওয়ান ফাইবার ফ্যাক্টরি, আনাস ফাইবার ফ্যাক্টরি, মিল্লাত ফিশিং নেট, জাহিদ মোল্লা ফ্যাক্টরি ও হাবিব ফিশিং ইন্ড্রাস্ট্রিজ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD