1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে ৩ কেজি ৮৫০ গাঁজাসহ আটক-২
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুন্সীগঞ্জে ৩ কেজি ৮৫০ গাঁজাসহ আটক-২

আবু সাঈদ দেওয়ান সৌরভ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৭৩২ বার পড়েছে

মুন্সীগঞ্জে ৩ কেজি ৮৫০ গ্রাম গাঁজা ও নগদ টাকাসহ মো. ইকবাল হোসেন (৪৫) ও মো. ইসরাফিল সর্দার (৪০) নামে ২ জন মাদক কারবারি কে আটক করেছে র‌্যাব ১১। গতকাল ১৪ ই জুলাই বুধবার রাত আনুমানিক পৌনে ১১টার সময় মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গোয়ালিমান্দা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

তথ্য সুত্রে জানা যায়, গতকাল বুধবার গোপন সংবাদের ভিওিতে র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পনী কমান্ডার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম ও স্কোয়াড কমান্ডার মো. আবু ছালেহ এর নেতৃত্বে রাত পৌনে ১১টার সময় লৌহজং উপজেলার গোয়ালিমান্দা বাজার এলাকা থেকে ৩ কেজি ৮৫০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রিয়ের নগদ ১৪ হাজার ৫ শত টাকাসহ মো. ইকবাল হোসেন (৪৫) ও মো. ইসরাফিল সর্দার (৪০) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

উল্লেখ্য, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে লৌহজং থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আটক মাদক ব্যবসায়ী উভয়ই পেশাদার মাদক কারবারি। আটক মো. ইসরাফিল সর্দার লৌহজং উপজেলার গোয়ালিমান্দা গ্রামের মৃত ইসহাক সর্দার এর ছেলে এবং অপর আসামী মো. ইকবাল হোসেন একই এলাকার মৃত মাহতাব আলী সর্দার এর ছেলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD