1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে ১যুবককে হাতুড়ি পেটা করে শরীর থেঁতলে দিয়েছে প্রভাবশালী দুবৃর্ত্তরা
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুন্সীগঞ্জে ১যুবককে হাতুড়ি পেটা করে শরীর থেঁতলে দিয়েছে প্রভাবশালী দুবৃর্ত্তরা

আবু সাঈদ দেওয়ান সৌরভ :
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৫৭ বার পড়েছে
মুন্সীগঞ্জে ১যুবককে হাতুড়ি পেটা করে শরীর থেঁতলে দিয়েছে প্রভাবশালী দূবৃর্ত্তরা

মুন্সীগঞ্জে সাজিদুল ইসলাম মীম (২২) নামে এক যুবককে হাতুড়ি পেটা করে হাত,পায়ের গিরাসহ সমস্ত শরীর থেঁতলে দেওয়ার ঘটনা ঘটেছে।আহত যুবক হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।গত ১৫ ই সেপ্টেম্বর বুধবার দুপুরে ১২টার দিকে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ইসমানির চর এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়দের তথ্য সূত্রে জানা যায়,পূর্বে ইসমানিরচর এলাকায় ডা. তপন ও টিটু হাজির ছত্রচ্ছায়ায় একটি হত্যাকাণ্ড ঘটে।এই ঘটনা ডা. তপনের সহায়তায় ধামাচাপা দেওয়া হয়।সাজিদুল ইসলাম মীম হত্যা মামলার আসামীদের মধ্যে অন্যতম।কিন্তু সম্প্রতি তাদের মধ্যে অজ্ঞাত বিষয় নিয়ে বিরোধ সৃষ্টি হয়।

বুধবার টিটু হাজীর নির্দেশে সংগ্রাম মোল্লার নেতৃত্বে ৮-১০ জনের একটি সন্ত্রাসী দল সাজিদুল ইসলাম মীমকে ডেকে নিয়ে স্কুলের একটি কক্ষে আটকিয়ে হাতুড়ি পেটা করে।পরে আহত সাজিদুল ইসলাম মীমকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতাল ও পরে সেখান থেকে নিয়ে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।এখনো তার জ্ঞান ফেরেনি।

ভুক্তভোগী মীমের বড় ভাই তসলিম জানান,মীমকে কুপিয়ে ও পিটিয়ে অজ্ঞান করে ফেলে।মারধরে তার একটি হাত ও পায়ের হাঁটুর বাটি ভেঙে গেছে।সংগ্রাম মোল্লার নেতৃত্বে এই হামলা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।এ বিষয়ে টিটু হাজী জানান,তিনি ঘটনার কিছুই জানেন না।

অভিযুক্ত সংগ্রাম মোল্লার বক্তব্য জানতে তার মোবাইল ফোনে একাধিকবার কল করা হলে তা বন্ধ পাওয়া যায়।এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন জানান,ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।এখনো লিখিত অভিযোগ পাইনি।অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য,হামলার শিকার যুবক সাজিদুল ইসলাম মীম (২২) গজারিয়া উপজেলার ইসমানিরচরের আব্দুল সাত্তারের ছেলে।হামলায় প্রধান অভিযুক্তরা হলো প্রভাবশালী টিটু হাজী ও সংগ্রাম মোল্লা।সংগ্রাম মোল্লা এলাকার মৃত বাসেত মোল্লার ছেলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD