1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে সাংবাদিকের বাড়িতে ডাকাতি, লুট ৩১ ভরি স্বর্ণ ও নগদ ৩ লাখ
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুন্সীগঞ্জে সাংবাদিকের বাড়িতে ডাকাতি লুট ৩১ ভরি স্বর্ণ ও নগদ ৩ লাখ

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: সোমবার, ৩১ জানুয়ারি, ২০২২
  • ৬৫২ বার পড়েছে

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে সাংবাদিক এর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা ঘরে থাকা প্রায় ৩১ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৩ লাখ টাকা ডাকাতি করে নিয়ে যায়। ৩১ জানুয়ারী সোমবার ভোর রাত ৪ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার মুন্সীগঞ্জ পৌরসভার কলেজপাড়া এলাকায় জাতীয় দৈনিক আজকালের খবর পত্রিকায় জেলা প্রতিনিধি সাংবাদিক আল মামুনের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে সাংবাদিক আল মামুন জানান, সোমবার ভোরে ৪ জনের মুখোশধারী প্রত্যেকে পিস্তল নিয়ে দোতলা বাসার গ্রিল কেটে রুমের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। ডাকাত দল প্রথমে মায়ের কক্ষে প্রবেশ করে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে আমার রুমে আসে। তারপর দড়ি দিয়ে হাত, চোখ বেঁধে দেয়। এরপর আমার স্ত্রী, ১৫ মাসের সন্তান ও ১৬ বছরের ভাগিনীকে অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে রাখে। অস্ত্রের মুখে জিম্মি করে মা ও আমার কক্ষের আলমারিতে থাকা ২০ লাখ টাকা মূল্যের স্বর্ণ। নগদ প্রায় ৩ লাখ টাকা লুট করে নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে সাংবাদিক এর ভাই এডভোকেট সুমন জানান, আমার মা,বউ ও বাড়ির অন্য সদস্যদের হাত-পা বেধে তাদের সাথে তারা ধারালো চাকু দিয়ে বেশ কিছুক্ষন খুচা-খুচি করে ডাকাতরা। পরে তাদের কাছে বিভিন্ন মূল্যবান জিনিসেৃর জন্য চাপ দেয় ডাকাতরা। ডাকাতের চাপের মুখে আমাদের সর্বস্ব নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, অভিযোগ অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তদন্ত করে বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD