1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে পুলিশ কনস্টেবল কবির হত্যা মামলায় ১৫ জন কারাগারে
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুন্সীগঞ্জে পুলিশ কনস্টেবল কবির হত্যা মামলায় ১৫ জন কারাগারে

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ৭৯৫ বার পড়েছে

মুন্সীগঞ্জে পুলিশের কনস্টেবল কবির হত্যা মামলায় ১৫ জন আসামীকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দিয়েছে আদালত। আজ সোমবার (৩জানুয়ারী) দুপুরে কবির হত্যা মামলার ২৭ আসামী আদালতে আত্মসমর্পন করলে আদালতের বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন ১৫ জনের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। অপর ১২ জনের জামিন প্রদান করেন।

তথ্য সুত্রে জানা যায়, গত ২১ অক্টোবর সকাল পোনে ৯টার সময় মুন্সীগঞ্জ সদর উপজেলার চর রমজানবেগের চর ঝাপটা এলাকার মেঘনা নদীর পাড়ে আসামীরা সরকারী আদেশ অমান্য করে অবৈধ কারেন্ট জাল দিয়ে মা ইলিশ ধরার সময় পুলিশ বাধা দিলে পুলিশের উপর অতর্কিত হামলা করে জেলেরা। এ সময় ২ পুলিশের সদস্যকে মেরে মুমুর্ষ অবস্থায় নদীর পারে ফেলে রেখে যায়। পরে এই ঘটনায়‌ গজারিয়া নৌপুলিশ ফাড়ির ইনচার্জ এসআই মো. আব্দুস সালাম বাদী হয়ে আফজাল বেপারীসহ ৪৬ জনকে আসামী করে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন।

পরে ‌চিকিৎসাধীন অবস্থায় ২৪ শে নভেম্বর রাতে পুলিশের কনস্টেবল কবির মৃত্যু বরন করে। ওই মামলার প্রেক্ষিতে আসামী আনোয়ার মিজিসহ ২৭ জন আসামী মহামান্য হাইকোর্টে ৪ সপ্তাহের আগাম জামিন নিয়ে হাইকোর্টের আদেশ মতে আজ সোমবার মুন্সীগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পন করলে আদালতের বিচারক ১৫ জনের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। অপর ১২ জন আসামীকে জামিন প্রদান করেন।

এ বিষয়ে রাষ্ট্র পক্ষের (পিপি) এডভোকেট আব্দুল মতিন জানান, গত ২১ অক্টোবর অবৈধ ভাবে ইলিশ ধরার সময় পুলিশের কনস্টেবল কবির গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় ২৪ শে নভেম্বর রাতে তিনি মারা যান। ওই মামলার আদালতে ২৭ জন আসামী হাজির হলে ১৫ জনের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন এবং ১২জন আসামীকে আদালত জামিন দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD