1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে, ককটেল বিস্ফোরণ, গোলাগুলি
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুন্সীগঞ্জে নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে, ককটেল বিস্ফোরণ, গোলাগুলি

আবু সাঈদ দেওয়ান সৌরভ
  • প্রকাশিত: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ২৬২ বার পড়েছে

মুন্সীগঞ্জের চরাঞ্চলে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে সংঘর্ষে, ককটেল বিস্ফোরণ, ঘরবাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। রবিবার (১৪ নভেম্বর) সকালে মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের নোয়দ্দা, লক্ষ্মিদিবি, মহেশপুর, ঢালীকান্দিসহ কয়েকটি এলাকায় দফায় দফায় এ সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয়পক্ষের ২০ সমর্থক আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করেছে পুলিশ।

তথ্য সুত্রে জানা যায়, রবিবার সকালে মোল্লাকান্দি ইউনিয়নের নোয়াদ্দা এলাকায় নৌকার মনোনীত প্রার্থী রিপন পাটোয়ারীর উঠান বৈঠককে কেন্দ্র করে বিদ্রোহী প্রার্থী মোহসিনা হক কল্পনার সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে হামলা চালিয়ে ঘরবাড়ি, মোটরসাইকেল ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। ককটেল বিস্ফোরণ ও গুলির ঘটনায় আতংক ছড়িয়ে পড়ে পুরো এলাকায়। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছে। দফায় দফায় রবিবার দুপুর পর্যন্ত পাল্টাপাল্টি হামলায় দুই পক্ষের শতাধিক ঘরবাড়ি ভাংচুর করা হয়েছে। এ ঘটনা ২ জনকে আটক করেছে পুলিশ।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, ঘটনার সাথে জড়িত ২ জনকে আটক করা হয়েছে। ঘটনার পর পরই ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রনে কাজ করছি। ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD