1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে নসিমন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩
বাংলাদেশ । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুন্সীগঞ্জে নসিমন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১৯৪ বার পড়েছে

মুন্সীগঞ্জে নসিমন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। আজ বুধবার (৯ মার্চ) সকাল ১০ টার সময় মুন্সীগঞ্জ সদর উপজেলার মহাকালি ইউনিয়নের ২ নং ওয়ার্ডের নুরাইতলী এলাকার আবুল হোসেন রাঢ়ীর বাড়ি সংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় সিএনজি চালক আজিজুল বেপারী (৫৫) নিহত হয়েছে এবং ৩ জন আহত হয়েছে।

তথ্য সুত্রে জানা যায়, মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোর্টগাও এলাকার মুন্সীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক মফিৃজুর রহমান (৩৫), তার বোন রাবেয়া বেগম (৩৫) ও মা আনোয়ারা বেগম (৫০) মাওয়া থেকে বাসায় ফিরছিলেন মুন্সীগঞ্জ সদর উপজেলার মহাকালি ইউনিয়নের ২ নং ওয়ার্ডের নুরাইতলী এলাকার আবুল হোসেন রাঢ়ীর বাড়ি সংলগ্ন সড়কে সামনে সিএনজি ও নসিমনের মধ্যে সংঘর্ষ হয়। পরে সিএনজি চালক আজিজুল বেপারী (৫৫) কে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক এম এ কালাম জানান, সকাল ১১ টাথর দিকে গুরুতর আহত অবস্থায় আজিজুল বেপারীকে হাসপাতালে আনা হয়। সাড়ে ১২ টাথর দিকে তার মৃত্যু ঘটে ৷ এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার উপ পুলিশ পরিদর্শক (এস আই) কাজল দাস জানান, জাতীয় হেল্পলাইন নাম্বার ৯৯৯ এ খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পরে নিহতের সাথে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে তার নাম-ঠিকানা নিশ্চিত হয়ে পরিবারকে খবর দেয়া হয়। নিহতের লাশ বর্তমানে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় নসিমন ও সিএনজি আটক রেখেছে পুলিশ। নসিমনের ড্রাইভার পলাতক রয়েছে। পরিবারের অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD