1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে প্রকাশ্যে যুবককে কুঁপিয়ে হত্যা
বাংলাদেশ । বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে প্রকাশ্যে যুবককে কুঁপিয়ে হত্যা

আবু সাঈদ দেওয়ান সৌরভ :
  • প্রকাশিত: রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৪৭০ বার পড়েছে
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে প্রকাশ্যে যুবককে কুঁপিয়ে হত্যা
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে প্রকাশ্যে যুবককে কুঁপিয়ে হত্যা

মুন্সীগঞ্জে বারেক শেখ (৩৪) নামের এক যুবককে প্রকাশ্যে কুঁপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।রবিবার (৭ ই নভেম্বর) সকাল সাড়ে ১১টায় সময় টঙ্গীবাড়ি উপজেলার বালিগাঁও তৌলকাই এলাকার বালিগাও-টঙ্গীবাড়ী সড়কে এ ঘটনা ঘটে।তথ্য সুত্রে জানা যায়, রবিবার সকালে বালিগাঁও বাজারের ব্যাংক থেকে টাকা উত্তোলনের জন্য বাড়ি থেকে বের হয় বারেক শেখ। ব্যাংক থেকে বাড়িতে ফেরার পথে বারেক শেখ তৌলকাই এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেলে ৩ জন দুর্বৃত্ত এসে তাকে প্রকাশ্যে এলোপাতাড়ি কুঁপিয়ে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই বারেক শেখ এর মৃত্যু হয়।স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা সোহেব আলী জানান,ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জড়িতের গ্রেফতার পরিচয় জানার চেষ্টা চলছে।

উল্লেখ্য,নিহত বারেক শেখ ময়মনসিংহ জেলার মোস্তফা শেখের ছেলে।তিনি দীর্ঘদিন ধরে টঙ্গীবাড়ী উপজেলার রংমেহের এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।তিনি হাসাইল ইউনিয়ন পরিষদের (ইউপি) উদ্যোক্তার সহকারী হিসেবে কমর্রত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD