1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মীমা সংগঠনের পক্ষ থেকে নিম্নআয়ের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মীমা সংগঠনের পক্ষ থেকে নিম্নআয়ের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

আঃ হামিদ :
  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৪৮১ বার পড়েছে

টাঙ্গাইলের মধুপুর ধনবাড়ী ও গোপালপুরে প্রতিবারের ন্যায় মীমা সংগঠনের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন মীমার পরিচালক নাসরিন সুলতানা। ধনবাড়ী মধুপুর ও গোপালপুর উপজেলার বিভিন্ন জায়গায় করোনা মহামারী ও ঈদ উপলক্ষে চাল,ডাল,তেল,চিনি সেমাই ও নগদ অর্থ বিতরণ করা হয়।

মীমার পরিচালক নাসরিন সুলতানা বলেন (“কোভিড 19) এর মহামারীর সূচনা কাল থেকেই মীমা সংগঠনটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এবারও ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে এই ছোট্ট প্রচেষ্টা আমাদের এই করোনা কালীন সময়ে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান ও সকলের সহযোগিতা কামনা করেন।

মীমা সংগঠনের প্রধান শাখা সমন্বয়কারী সবুজ মিয়া বলেন ” covid-19 এর প্রভাবে মানবেতর জীবনযাপন করছে নিম্নআয়ের মানুষেরা। ঈদের আনন্দকে সবার মাঝে ভাগাভাগি করে নিতে পেরে আমরা আনন্দিত, ঈদের খুশি ছড়িয়ে পরুক অবহেলিত নিম্নআয়ের মানুষদের মাঝে।

জাতীয় সংসদ সদস্য টাঙ্গাইল -২ (গোপালপুর ও ভূয়াপুর), তানভীর হাসান ছোট মনির এম.পি এর সার্বিক সহযোগিতায় হাদিরা ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম অঞ্চলে ঈদ উপহার সামগ্রী পৌঁছাতে পেরে সংগঠনের পক্ষ হতে তাকে ধন্যবাদ জানান সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD