1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাসুদের চিকিৎসা সহায়তায় জেলা আ.লীগের অর্থ সম্পাদক আলি আকবর
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

মাসুদের চিকিৎসা সহায়তায় জেলা আ.লীগের অর্থ সম্পাদক আলি আকবর

সৌরভ মাহমুদ হারুন:
  • প্রকাশিত: শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৭০ বার পড়েছে

মাসুদের চিকিৎসা সহায়তায় জেলা আ.লীগের অর্থ সম্পাদক আলি আকবরগত ৫বছর ধরেই জটিল কিডনী রোগে আক্রান্ত হয়ে ধুঁকে ধুঁকে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছিলেন। আর্থিক অসচ্ছলতায় অসহায় পরিবার মাসুদের ব্যয়বহুল উন্নত চিকিৎসা চালাতে পারছিলেন না। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি ভিডিও বার্তাটি দেখে সাড়া দেন। ধনুয়াখলা বেগম করফুলের নেছা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট শিল্পপতি ও সিভিক ডেভেলপমেন্ট লিমিটেড এর কর্ণধার, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মানবিক নেতা আলী আকবর।

শত ব্যস্ততা থাকলেও নিজ ইউনিয়ন এলাকার ভিডিও বার্তাটি দেখে ১৬ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যায় অসুস্থ মাসুদের বাড়িতে এসে হাজির হন। এসময় তার খোঁজ খবর নিয়ে তার চিকিৎসার জন্য নগদ ৫০ হাজার টাকা প্রদান করেন। এ সময় উপস্থীত ছিলেন স্থানীয় সমাজ সেবক জিএম হেলাল এবং সাংবাদিক এইচ এম তামীম আহাম্মেদ।

মাসুদ রানার পরিবারের নিকট থেকে তথ্য নিয়ে জানা যায় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে ভিডিও বার্তা দেয়ার পর থেকে প্রবাস এবং দেশ থেকে এখন পর্যন্ত মোট ৫৫ হাজার টাকা তাদেরকে প্রদান করেছেন অনেকে আরও দিবে বলে আশ্বাসও দিয়েছেন অনেক প্রবাসী। আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি আকবর হোসেন বলেন, জটিল কিডনি রোগের চিকিৎসা অনেক ব্যায়বহুল। তার চিকিৎসার জন্য আরো প্রায় ৮-১০ লক্ষ টাকার প্রয়োজন।

সমাজের বিত্তবান ও ব্যবসায়ী, চাকরিজীবি সহ দেশ বিদেশ থেকে সামান্য সহায়তা করে এগিয়ে এলে এ অর্থ খুব বেশী কিছু নয়। আমরা যদি আমাদের সামার্থ অনুযায়ী সকলে ক্ষুদ্র ক্ষুদ্র সহায়তা দিয়ে এগিয়ে আসি তবেই সম্ভব মাসুদ রানার উন্নত চিকিৎসা। সকলে সহায়তার হাত বাড়িয়ে দিলে আল্লাহর দয়ায় বেঁচে যেতে পারে কিডনি রোগে আক্রান্ত মাসুদ রানা’র প্রাণ। মাসুদ রানাকে সহায়তা করতে তার ফোন ও বিকাশ নাম্বার 01795666485 (পার্সোনাল)।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD