1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মানবতার সেবিকা কাজী রহিমা আক্তার (রুমি) শুভ জন্মদিন
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মানবতার সেবিকা কাজী রহিমা আক্তার (রুমি) শুভ জন্মদিন

মোঃ জাবেদুল ইসলাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৩৮ বার পড়েছে

আজ বৃহস্পতিবার (১০ ফেব্রয়ারি) মানবতার সেবিকা কাজী রহিমা আক্তার (রুমি) শুভ জন্মদিন। মানবতার সেবিকা কাজী রহিমা আক্তার (রুমি) ‘বাংলাদেশ স্বেচ্ছাসেবী রক্তদাতা’ চট্টগ্রাম বিভাগের মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক, ‘শিখা রক্তদান ফাউন্ডেশন’ চট্টগ্রাম বিভাগ – আনোয়ারা নবীন ব্লাড ডোনার’স সোসাইটি (এডমিন), ‘রক্তদানে আমাদের করিমগঞ্জ’ সহ-সাংগঠনিক সম্পাদক,শিখর স্বেচ্ছাসেবী সংগঠন ও নেগেটিভ ব্লাড ব্যাংকের ( ২০১৯-২০২০ আনোয়ারা সহকারী পরিচালক),লাইফ সেইফ ব্লাড ফোরাম এবং জাগ্রত নারী ব্লাড ফাউন্ডেশন – স্বপ্নচূড়া ফাউন্ডেশন (মডারেটর)।

তিনি বিভিন্ন সংগঠনের সাথে থেকে ব্লাড ডোনার’স, দরিদ্র অসহায় নারীদের চিকিৎসা, দুস্থ শিশুদের পোশাক কিনে দেওয়া, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ কিনে দেওয়া, শীতবস্ত্র বিতরণ এবং বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহযোগীতা ও মেরামত সহ বিভিন্ন ধরনের সেবামূলক কাজ করে চলেছেন। হাজারো বছর বেঁচে থাকুন মানবতার সেবায়। নিজেকে মানবসেবায় নিয়োজিত রাখুন আজীবন। আপনার ভালবাসায় অভিভূত, সেই ভালবাসা চলতে থাকুক অবিরামভাবে। আপনার জন্য সবসময় শুভ কামনা থাকবে। নিজের লক্ষ্যে এগিয়ে যান,সফলতা আসুক জীবনে। আপনার সার্বিক সুস্থতা কামনা করি,দোয়া রইল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD