1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাদারীপুরের শশুর বাড়ির লোকনিয়ে ছোট ভাই হামলা করাই পিতার মামলা
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মাদারীপুরের শশুর বাড়ির লোকনিয়ে ছোট ভাই হামলা করাই পিতার মামলা

আতিকুর রহমান আজাদ:
  • প্রকাশিত: বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৩৮৩ বার পড়েছে

মাদারীপুরের ডাসারে শশুর বাড়ির লোকজন নিয়ে বড় ভাই মোঃ জাকির মোল্লা(৪০)ও ভাবী মোসাঃ লাকি বেগম(৩০)কে কুঁপিয়ে হত্যার চেষ্টা করেন আপন ছোট ভাই মোঃ মামুন মোল্লা। পরে আহতদের স্থানীয় এলাকাবাসি রক্তাত্ত অবস্থায় উদ্ধার কালকিনি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় পুত্রের বিরুদ্ধে পিতা মোঃ আবুল কাসেম মোল্লা বাদী হয়ে ডাসার থানায় মামলা দায়ের করলে পুলিশ উক্ত মামলার ১ নং আসামী সরোয়ার ঘরামী(৬০)কে গ্রেফতার করেন।আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে।পুলিশ,এলাকাবাসিও ভুক্তভোগী সুত্রে জানাযায়, মাদারীপুর জেলার ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের ঙ্গুগিয়াকুল গ্রামের মোঃ আবুল কাসেম মোল্লার দুই ছেলের মাঝে বিল্ডিং ঘর ভাগাভাগি নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে আজ সকালে ছোট ছেলে মোঃ মামুন মোল্লা(২৬)তার শশুর বাড়ির লোকজন নিয়ে আপন বড় ভাই ও ভাবীকে হত্যা করার উদ্দের্শে দা ও ছোড়া কুঁপিয়ে থাকে। পরে তাদের আত্মচিৎকারে আশেপাশের লোকজনের ছুটে আসলে তারা পালিয়ে যায়।

পরে স্থানীয় এলাকাবাসি আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন।এ ঘটনায় পিতা নিজেই বাদী হয়ে,নিজের ছেলে,ছেলে বউ,বেয়াই,পুত্রার নাম উল্লেখ করে ডাসার থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে উক্ত মামলার ১নং আসামী সরোয়ার ঘরামী(৬০) গ্রেফতার করেন।মামলার বাদী পিতা আবুল কাসেম ও মাতা রোকেয়া বেগম বলেন, আমার দুই ছেলের সাথে বিল্ডিং ঘর ভাগাভাগী নিয়ে অনেক দিন যাবত বিরোধ চলে আসছে। আমার ছোট ছেলে,ছেলের বউ আখি বেগম সকালে ফোন করে তার বাবা ও ভাইকে ডেকে এনে আমার বড় ছেলে জাকির ও ছেলের বউ লাকিকে হত্যা করার জন্য দা ও ছুরি দিয়ে কুঁপিয়েছে।

গত কাল রাঁতে আমি যে মা আমাকে ছোট ছেলে মামুন গলা চেঁপে ধরে। তাই ন্যায় বিচারের জন্য ছেলে ওছেলের শশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে মামলা দিয়েছি।এ ব্যাপারে উক্ত মামলার দায়িত্ব থাকা ডাসার থানার এসআই হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় ছেলের বিরুদ্ধে পিতা নিজেই ডাসার থানায় এসে একটি মামলা দায়ের করেন। আমরা দায়ের কৃত মামলার ১নং আসামী মোঃ সরোয়ার ঘরামীকে গ্রেফতার করি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD