1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলায় প্রথম নির্বাহী অফিসার
বাংলাদেশ । বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলায় প্রথম নির্বাহী অফিসার

আতিকুর রহমান আজাদ :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ২৮৫ বার পড়েছে

মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলায় প্রথম নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন সারমীন ইয়াছমীন।
আজ বৃহস্পতিবার দুপুরে তিনি আনুষ্ঠানিক ভাবে যোগদান করেন।এ সময় তাকে ফুলেল শুভেচ্ছায় অভিবাদন জানায় বিভিন্ন সংগঠন।

জানাযায়, মাদারীপুরের ডাসারের কৃতসন্তান সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন দীর্ঘ কয়েক বছরের লালিত স্বপ্ন,কঠোর ও অক্লান্ত পরিশ্রমে মাধ্যমে গত ২৬ জুন ২০২১ ইং তারিখে ডাসার থানা’ ডাসার উপজেলা হিসেবে ঘোষনা করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আর সেই দিনটি ছিল ডাসারবাসীর স্মরনীয় দিন। আজ ১৪ ই জুলাই রোজ বৃহস্পতিবার ডাসারবাসীর আর একটি স্মরনীয় দিন। আজ দুপুরে নবগঠিত ডাসার উপজেলায় প্রথম নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন সারমীন ইয়াছমীন।

পরে সদ্য যোগদানকৃত ইউএনও’কে ফুলেল শুভেচ্ছা দিয়ে অভিবাদন ও শুভেচ্ছা জানান,সরকারি শেখ হাসিনা একাডেমি এ্যান্ড উইমেন্স কলেজ,ডি,কে আইডিয়াল আতাহার আলী কলেজ,শশিকর কলেজ,শিক্ষক সমিতি,আ’লীগ ও সহযোগী সংগঠন,ডাসার উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক শিমুল কুমার সাহা,কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা।সদ্য যোগদানকৃত ইউএনও সারমীন ইয়াছমীন বলেন, চিরস্মরণীয় হয়ে থাকবে ডাসারবাসীর কথা,যে ভাবে আমাকে বরন করল।আমার মায়ামমতা,কর্মদক্ষতা, সবকিছু দিয়ে আমি ডাসারকে সুন্দর ও আর উন্নত করব। আজকে আসতে আসতে আমার জেলা প্রশাসক স্যার নতুন উপজেলা হিসেবে অনেক পরামর্শ দিয়েছেন। আমি আসা করি আপনাদের সহযোগিতা পেলে ইনশাআল্লাহ ভাল কিছু দিতে পারব। আমি এর আগে ঢাকা কর্মরত ছিলাম,ইউএনও হিসেবে ডাসার উপজেলায় প্রথম আসলাম।আমার বাড়ি মানিকগঞ্জে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD