1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাদারীপুরের ডাসারে সড়ক দূর্ঘটনায় নিহত-২,ঘন্টাব্যাপী সড়ক অবরোধ
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মাদারীপুরের ডাসারে সড়ক দূর্ঘটনায় নিহত-২,ঘন্টাব্যাপী সড়ক অবরোধ

মোঃ আতিকুর রহমান আজাদ :
  • প্রকাশিত: শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮৯ বার পড়েছে
মাদারীপুরের ডাসারে সড়ক দূর্ঘটনায় নিহত-২,ঘন্টাব্যাপী সড়ক অবরোধ
মাদারীপুরের ডাসারে সড়ক দূর্ঘটনায় নিহত-২,ঘন্টাব্যাপী সড়ক অবরোধ

মাদারীপুরের ডাসার উপজেলার কর্নপাড়া নামক স্থানে ঈগল পরিবহন ও অটোভ্যান সংঘর্ষে ঘটনায় ঘটনা স্থানে দুজন নিহত হয়েছেন।আহত হয়েছে আরও দুজন।আহদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।এ ঘটনায় এলাকাবাসীি ও নিহত পরিবারের লোকজন ঘন্টা ব্যাপী রাস্তা অবরোধ করে যান চলাচল বন্ধ রেখে আন্দোলন করেন এবং কয়েকটি গাড়ী ভাংচুর করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনা স্থানে গিয়ে পুনরায় যানচলাচল স্বাভাবিক করেন।আজ শনিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।পুলিশ,সরেজমিনও নিহত পরিবার সুত্রে জানাযায়,একটি অটোভ্যান চালক যাত্রী নিয়ে ভাংগাব্রীজ ষ্টান থেকে কর্নপাড়া রওনা দেন।

অন্যদিকে ঢাকা থেকে বরিশালের উদ্দের্শে ছেরে আসা ঢাকা মেট্রো-ব-১৪-৭২৩৫ ঈগল পরিবহন ঢাকা-বরিশাল মহাসড়ক মাদারীপুরের ডাসার উপজেলার কর্নপাড়া নামক স্থানে অটোভ্যানটিকে পিছন থেকে চাপা দিয়ে প্রায় ৫শত মিটার ছেচরে নিয়ে যান এবং অটোভ্যানটি দুটি অংশে বিভক্ত হয়ে যায়।

এ সময় ঘটনা স্থানে কর্নপাড়া গ্রামের শফিউদ্দিনের ছেলে ভ্যান চালক মোঃ শুকুর আলী(৩০) ও বালিগ্রামের বড় ধানুয়া গ্রামের জোরাল বেপারীর ছেলে (যাত্রী) মোঃ আমির বেপারী(৪০) নামে দুজন মারা যান।এ সময় কর্নপাড়া গ্রামের নির্মল হালদারের ছেলে লিটু হালদার ও চিত্র হালদারের ছেলে স্বপন হালদার মারাত্তক ভাবে আহত হন।

পরে স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন,তবে আহত দুজনের অবস্থা মারাত্মক বলে জানান কর্তব্যরত ডাক্তার।এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে নিহতের স্বজনরা ও এলাকাবাসী ঘন্টা ব্যাপী মহাসড়ক অবরোধ করে যানচলাচল বন্ধ করে আন্দোলন করেন এবং ৫/৭টি গাড়ী ভাংচুর করেন।

পরে খবর পেয়ে কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক,ডাসার থানা পুলিশ ও মাদারীপুর সদর থানা পুলিশ ঘটনা স্থানে গিয়ে পুনরায় মহাসড়কের যানচলাচল সাভাবিক করেন।এ সময় কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক বলেন,আইনের প্রতি আমাদের সকলের সচেতন হতে হবে।প্রতিটি গাড়ি চালকদের অবশ্যই যোগ্যতা যাচাই বাচাই করে ড্রাইভিং লাইসেন্স দেয়া উচিত।

এ ব্যাপারে ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান জানান,আমরা খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে আহতদের এলাকাবাসীর সহযোগীতায় উদ্ধার হাসপাতালে পাঠাই।নিহত ভ্যানচালকের লাশ তার স্বজনরা তাৎক্ষনিক বাড়িতে নিয়ে যান এবং নিহত অপর জনকে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করি।ঈগল পরিবহনটি পুলিশের হেফাজতে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD