1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাদারীপুরের কালকিনিতে স্বামীকে হত্যার ১মাস ১১দিন পর স্ত্রীর দায় স্বীকার
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মাদারীপুরের কালকিনিতে স্বামীকে হত্যার ১মাস ১১দিন পর স্ত্রীর দায় স্বীকার

আতিকুর রহমান আজাদ:
  • প্রকাশিত: সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৪৬১ বার পড়েছে

মাদারীপরের কালকিনিতে এক মাস এগারো দিন পরে স্বামী মোঃ নাজিমুদ্দিন কাজীকে হত্যার দায় স্বীকার করলেন স্ত্রী রুবি বেগম(২৩)। এ ঘটনা আজ রবিবার দুপুরে স্থানীয় এলাকাবাসির কাছে এ হত্যার দায় স্বীকার করেন বলে জানাযায়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থান থেকে ঘাতক স্ত্রীকে গ্রেফতার করেন।সরেজমিন, পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানাযায়, কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার পূর্ব আলিপুর গ্রামের মৃত্যু মন্নান কাজীর ছেলে মোঃ নাজিমুদ্দিন কাজী(২৫) একই এলাকার মোঃ কামাল সিকদারের মেয়ে রুবি বেগম এর সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। তাদের চার বছরের একট ছেলে সন্তান রয়েছে। গত ২১/৬/২১ইং তারিখ স্বামী মোঃনাজিমুদ্দিন রাঁতে ষ্টোক করে মারা যায় বলে জানাযায় স্ত্রী রুবি বেগম। পরে করোনার মুহুর্তে তরিঘরি করে সাভাবিক মৃত্যু হিসেবে দাফন করা হয়।

কিন্ত মৃত্যুর একমাস গড়িয়ে গেলে নাজিমুদ্দিনের পরিবারের সন্দেহ বাড়তে থাকে এটা সাভাবিক মৃত্যু না,হত্যা। গতকাল শনিবার মৃত নাজিমুদ্দিনের ফুফু সামত্রবান(মতি বেগম) থানায় মামলা করার জন্য গেলে, কালকিনি থানা পুলিশ মামলা না নিয়ে তাদের মাদারীপুর কোর্টে মামলা দিতে বলেন।পরে অসহায় পরিবার আজ রবিবার এলাকার ইউপি চেয়ারম্যান ও গন্যমান্য ব্যক্তি নিয়ে স্ত্রী রুবিকে জিজ্ঞেস করলে রুবি হত্যার দায় স্বীকার করেন।ইউপি চেয়ারম্যানের স্বামী নেয়ামুল আকন বিষয়টি কালকিনি থানা পুলিশকে দুপুরে জানানো হলে পুলিশ সন্ধ্যা পরে ঘটনা স্থানে গিয়ে ঘাতক স্ত্রী রুবি বেগমকে গ্রেফতার করেন।ঘাতক রুবি বেগম বলেন, আমি আলিপুর মোল্লার হাট বাজারের ঔষধের দোকান ডাঃ আব্দুল আলির কাজ থেকে ঘুমের ঔষধ এনে দুধের সাথে মিশিয়ে আমার স্বামী মোঃ নাজিমুদ্দিনকে খাইয়ে অচেতন করে হত্যা করি।

ভুক্তভোগী পরিবার থেকে মৃতের ভাই নাইম ও ফুফু সামন্ত্রবান(মতি বেগম) বলেন, আমাদের আগেই সন্দেহ হয়েছিল ও মারা যায়নি ওকে মারা হয়েছে। আমরা গতকাল থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয় নাই।আমাদের মাদারীপুর কোর্টে গিয়ে মামলা দিতে বলে। আজ এলাকার লোকজন নিয়ে রুবিকে জিজ্ঞেস করলে রুবি ঔষধ খাইয়ে হত্যা করে সবাইকে বলে।পুলিশকে দুপুরে জানানো হলে পুলিশ সন্ধ্যা পরে এসে রুবিকে থানায় নেয় এবং ডাক্তার না হয়েও বাজারে ডাক্তার পরিচয় দিয়ে সবার চিকিৎসা করে আব্দুল আলি, সে কিভাবে এতগুলো ঘুমের ঔষধ দেয়।
তাকে ধরেও পুলিশ, পরে ছেড়ে দেয়।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, গতকাল থানায় গিয়ে ছিল তারা, মারা যাওয়ার পরে জানায়নি আজ একমাসের বেশী হয়ে গিয়েছে। তারপরও মামলা দিলে যুক্তিসংগত প্রমান লাগবে। আজকে ফোন দিয়ে জানায়,আমরা এসে রুবিকে জিজ্ঞেস করলে স্বীকার করে,আমরা থানায় নিয়ে যাচ্ছি। মামলা দিলে আইনগত ব্যবস্থা নেব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD