1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাদারীপুরের কালকিনিতে রান্না ঘরে বোমা বিস্ফোরণ! এলাকাবাসী আতঙ্ক
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মাদারীপুরের কালকিনিতে রান্না ঘরে বোমা বিস্ফোরণ! এলাকাবাসী আতঙ্ক

মোঃ আতিকুর রহমান আজাদ:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩৫০ বার পড়েছে

মাদারীপুরের কালকিনিতে আহাম্মদ সরদার(৪০)নামে এক যুবককে রান্না ঘরে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।এ ঘটনায় সাধারণ জনগনরর মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেন। আজ মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে।পুলিশ ও সরেজমিন সুত্রে জানাযায়, উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার কালারই সরদারের চর গ্রামের ইসমাইল সরদারের ছেলে মোঃ আহাম্মদ সরদারের রান্না ঘরে হঠাৎ করে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় বিস্ফোরণের শব্দে আশপাশের বাড়ি ঘর কেঁপে উঠে।

এদিকে ওই এলাকার আপাং কাজীর সাথে কবির খার দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে।এ বিরোধের জের ধরে আপাং কাজীর লোকজনের উপরে হামলার পরিকল্পনা করে কবির খার দলের আহাম্মদ সরদারের রান্না ঘরে বোমা মজুত করে রাখে তার লোকজন।পরে হঠাৎ করে মজুত রাখা বোমা বিস্ফোরিত হলে আশেপাশের লোকজনের মাঝে আতঙ্ক ছরিয়ে পরে।খবর পেয়ে কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আশফাক রাসেল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থান পরিদর্শন করেন।আপাং কাজীর ভাই জামাল কাজী বলেন, কবির খার লোকজন আমাদের উপর হামলা করার উদ্দের্শে বেশ কিছু বোমা মজুত করে রাখে। আর সেই মজুতকৃত বোমা হঠাৎ করে বিস্ফোরিত হয়।

অভিযুক্ত আহাম্মদ সরদারের মা মোসাঃ আমেনা বেগম বলেন,হামলার পরিকল্পনার বিষয় আমি কিছু জানিনা,তবে আমার ছেলের রান্না ঘরে একটি বোমা ফাঁটার শব্দ পেয়েছি।এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আশফাক রাসেল বলেন, খবর পেয়ে ঘটনা স্থান পরিদর্শন করেছি,এলাকা শান্ত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD