1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাদারীপুরের কালকিনিতে মোবাইল কিনে না দেয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মাদারীপুরের কালকিনিতে মোবাইল কিনে না দেয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোঃ আতিকুর রহমান আজাদ :
  • প্রকাশিত: বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৯ বার পড়েছে
মাদারীপুরের কালকিনিতে মোবাইল কিনে না দেয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোবাইল ফোন কিনে না দেয়ায় পরিবারের লোকজনের সঙ্গে অভিমান করে মাদারীপুরের কালকিনিতে সাবিকুন্নাহার জেবিন-(১৯) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে।খবর পেয়ে থানা পুলিশ ওই কলেজছাত্রীর লাশ উদ্ধার করে।নিহত কলেজছাত্রী বরিশালের গৌরনদী বালিকা স্কুল এ্যান্ড কলেজ থেকে চলতি বছরে এইচএসসি পাস করেন।আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে।

পুলিশ,ভূক্তভোগী পরিবার ও এলাকা সুত্রে জানা গেছে,উপজেলার রমজানপুর ইউনিয়নের চরপালরদী গ্রামের মোঃ খোকন হাওলাদারের কলেজ পড়ুয়া ছাত্রী সাবিকুন্নাহার জেবিন কিছুদিন আগে তার বাবা-মার কাছে একটি মোবাইল ফোন কিনে দেয়ার জন্য বায়না ধরেন।কিন্তু কিছুদিন পার হলেও তাকে তার বাবা-মা তাকে মোবাইল কিনে দেন নাই।

জেবিন প্রতিদিনের মত মঙ্গলবার দিবাগত রাতে খানা খেয়ে তার রুমে একাই বিছানায় শুয়ে পরেন।কিন্তু রাত ১২টার দিকে তার বাবা খোকন হাওলাদার প্রকৃতির ডাঁকে সাঁরা দিতে উঠে দেখেন তার মেয়ে জেবিন রুমের ফ্যানের সাথে ওড়না দিয়ে আত্মহত্যা করেন।

মেয়ের লাশ ঝুলন্ত অবস্থায় দেখে তার বাবা-মা ডাক-চিৎকার দেন।তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসেন।পরে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেন।খবর পেয়ে কালকিনি থানার এস আই কাঞ্চন মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে নিহতের লাশ উদ্ধার করেন।

নিহত কলেজছাত্রীর মা মুক্তা বেগম বলেন,আমার মেয়ে জেবিন একটি মোবাইল কিনে দিতে বলেন।আমরা সেই মোবাইল কিনে দেইনি।তাই মনে হয় অভিমান করে আত্মহত্যা করেছে।এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আসফাক রাসেল বলেন,আমরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD