1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাদারীপুরের কালকিনিতে আবারও হাত বাঁধা ঝুলন্ত লাশ উদ্ধার,পরিবারের দাবি হত্যা
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মাদারীপুরের কালকিনিতে আবারও হাত বাঁধা ঝুলন্ত লাশ উদ্ধার,পরিবারের দাবি হত্যা

মোঃ আতিকুর রহমান আজাদ :
  • প্রকাশিত: বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ২৬৯ বার পড়েছে
মাদারীপুরের কালকিনিতে আবারও হাত বাঁধা ঝুলন্ত লাশ উদ্ধার,পরিবারের দাবি হত্যা
মাদারীপুরের কালকিনিতে আবারও হাত বাঁধা ঝুলন্ত লাশ উদ্ধার,পরিবারের দাবি হত্যা

মাদারীপুরের কালকিনিতে আবার ও নয় দিনের ব্যবধানে কালকিনির শিকারমঙ্গল এলাকায় আসাদুল রাঢী(২৫)নামে এক নির্মান শ্রমিকের দুই হাত বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।আজ সকালে এ ঘটনা ঘটে।পরিবারের দাবি পরিকল্পিত ভাবে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

পুলিশ,সরেজমিন ও ভুক্তভোগী সুত্রে জানাযায়,উপজেলার শিকারমঙ্গল এলাকার খবির রাঢীর ছেলে আসাদুল রাঢীর গত দুই বছর পূর্বে পার্শ্ববর্তি ডিমচর এলাকার রিপন গমস্তার মেয়ে শারমিন আক্তারের বিয়ে হয়।বিয়ের পর থেকে তাদের মাঝে পারিবারিক কলহ চলে আসছে।এক পর্যায় স্ত্রী শারমিন আক্তার স্বামীর বিরুদ্ধে কালকিনি থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিক্তিক্তে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ কয়েক দফা আপস মিমাংসার চেষ্টা করেন এবং পরবর্তিতে ৬০ হাজার টাকা নির্ধারন করে তাদের মাঝে খোলা তালাকের সিদ্ধান্ত নেন।আর আজ বুধবার এ খোলা তালাকের কথা ছিল বলে জানাযায়।তাদের সংসারে সাত মাসের একটি ছেলে রয়েছে।

কয়েক দিন যাবত আসাদুল বাড়িতে ছিল না ভোর রাঁতে আসাদুলের মা ঘরের বাহিরে গেলে দেখতে পায়,গাছের সাথে ঝুলন্ত একটি মরদেহ।ভয়ে আত্মচিৎকারে আশেপাশের লোকজনের ছুটে আসলে মরদেহের কাছে গিয়ে দেখে আসাদুল রাঢী।স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থানে গিয়ে আসাদুলের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেন।

ভুক্তভোগী পরিবারের লোকজন বলেন,আসাদুল আত্মহত্যা করেনি,এভাবে কেউ আত্মহত্যা করে না।পিছনে হাত বাঁধা,পা মাটিতে,ওরে হত্যা করে গাছের ডালে ঝুলিয়ে রাখা হয়েছে।মানবাধিকার কর্মী মোঃ ইব্রাহিম খলিল বলেন,ইদানিং কালকিনিতে বেড়েছে বিভিন্ন ধরনের অপরাধ।গত নয়দিন আগেও কালকিনি পৌরসভার গোপালপুরে এক পল্লী চিকিৎসকের লাশ এভাবেই পাওয়া যায়।

তদন্ত করে অপরাধীদের বিচারের কাঠগড়ায় দাঁড় না করলে,অপরাধ আরও বাড়বে।এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন,খবর পেয়ে আমরা ঘটনা স্থান থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে।মামলা দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD