1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাটিরাঙ্গায় জোন কমান্ডারস কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গোমতি ফুটবল একাডেমী
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মাটিরাঙ্গায় জোন কমান্ডারস কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গোমতি ফুটবল একাডেমী

আরিফুল ইসলাম
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩
  • ১৯৯ বার পড়েছে

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় হাজারো দর্শকের উপস্থিতিতে জোন কমান্ডারস কাপ ফুটবল টুর্নামেন্টের পর্দা নেমেছে। প্রতিদ্বন্ধিতাপুর্ণ টুর্নামেন্টে বড়নাল স্পোর্টিং ক্লাবকে ট্রাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গোমতি ফুটবল একাডেমী।

 

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে গোমতি বিকে উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে খেলায় ৯০ মিনিটে কোন দলই গোলের দেখা পায়নি। অতিরিক্ত সময়েও গোল শুন্য ড্র করার ফলে ট্রাইব্রেকারে গড়ায় ফাইনাল ম্যাচ। খেলার শুরু থেকে তারকা খোলোয়ার সমৃদ্ধ গোমতি ফুটবল একাডেমী একাধিক সুযোগ পেলেও গোলের দেখা পায়নি।

 

ট্রাইব্রেকারে ৫-৪ গোলে বড়নাল স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গোমতি ফুটবল একাডেমী। ট্রর্নামেন্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার পায় চ্যাম্পিয়ন গোমতি ফুটবল একাডেমীর খেলোয়াড় আসাদ ভুইয়া।

 

খেলা শেষে চ্যাম্পিয়ন গোমতি ফুটবল একাডেমীল হাতে ট্রফি ও ৪২ ইঞ্চি এলইডি টিভি এবং রানার্স আপ বড়নাল স্পোর্টিং ক্লাবকে ট্রফি ও ৩২ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার হিসেবে তুলে দেন ৪০ বিজিবির পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মো. সোহলে আহমেদ পিএসসি,ইঞ্জিনিয়ার্স ।

 

যুব সমাজকে মাদক এবং নৈতিক অবক্ষয় থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই মন্তব্য করে পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মো. সোহলে আহমেদ পিএসসি বলেন, ভবিষ্যতেও এ ধরনের টুর্নামেন্টের আয়োজন করা হবে। টুর্নামেন্টের মাধ্যমে পাহাড়ে সাম্প্রদায়িক-সম্প্রীতির মেলবন্ধন সৃষ্টি করা হবে।

 

এসময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামসুল হক, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাকারিয়া, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রহমত উল্লাহ, বড়নাল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াছ, আমতলী ইউপি চেয়ারম্যান মো. আব্দুল গনি ও গোমতি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

প্রসঙ্গত, পলাশপুর হেজানের আওতাধীন পাঁচটি ইউনিয়নের ৬টি ফুটবল দল নিয়ে শুরু হয় ‘জোন কমান্ডারস কাপ ফুটবল টুর্নামেন্ট’।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD