1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত

তিমির বনিক
  • প্রকাশিত: সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ২৯ বার পড়েছে

মৌলভীবাজারে মাছ ধরাকে কেন্দ্র করে ঝগড়ার জেরে দু’পক্ষের সংঘর্ষে ফখরুল মিয়া নামে একজন নিহত হয়েছে। এ সময় দুইজন গুরুতর আহতের খবর পাওয়া গেছে।

রোববার (১৩ই অক্টোবর) বিকেলে আপার কাগাবলা ইউনিয়নের আগিউন গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত ফখরুল মিয়া আগিউন গ্রামের আব্দুল বাছিত মিয়ার ছেলে। এলাকাবাসির সূত্রের বরাতে জানা যায়- ফখরুল মিয়া খালে মাছ ধরতে যান এ সময় একই এলাকার গোলাপ মিয়ার সঙ্গে মাছ ধরা নিয়ে কেন্দ্র করে কথাকাটি হয়। একপর্যায়ে দুইপক্ষের লোক জড়ো হলে উভয় পক্ষের মাঝে সংঘর্ষ ঘটে। প্রতিপক্ষের লোকজন ফখরুল মিয়ার ওপর দেশিয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে গুরুতর আহত ফখরুল মিয়াকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৌলভীবাজার মডেল থানার ওসি গাজী মো: মাহবুবুর রহমান এ বিষয়টি নিশ্চিত করে জানান এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি গ্রহণ চলছে। মামলার পরিপ্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD