1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মহান স্বাধীনতা দিবস ও গণহত্যা দিবস পালনের প্রস্তুতি সভা
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মহান স্বাধীনতা দিবস ও গণহত্যা দিবস পালনের প্রস্তুতি সভা

মো. তাসলিম উদ্দিন:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১৮৭ বার পড়েছে

আগামী ২৫ মার্চ গণহত্যা দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে প্রস্তুতি সভা আজ (৯মার্চ বুধবার) দুপুরে সরাইল উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল হক মৃদুলের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তন সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়।সভার সিদ্ধান্ত অনুযায়ী মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের প্রত্যুষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন, ৩১ বার তোপধ্বনি ও সরকারি, আধাসরকারি, বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। এছাড়া স্কুল-কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ, সকল শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হবে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হবে। হাসপাতাল, এতিমখানাসমূহে ঐদিন উন্নতমানের খাবার পরিবেশন করা হবে। এছাড়া প্রীতি ফুটবল ম্যাচ, দেশাত্মবোধক যন্ত্রসংগীত পরিবেশনসহ বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত হয়।১৭ থেকে ২৩ মার্চ সরাইল উপজেলা চত্বরে ‘মজিব উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা’ অনুষ্ঠিত হবে। এছাড়া ২৫ মার্চ আলোচনা সভা ও রাতে এক মিনিটের জন্য প্রতীকী ব্লাকআউট পালন করা হবে।

সভায় সঞ্চালনায় করেন,সরাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারহানা নাসরিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো.আবু হানিফ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা.রোকেয়া বেগম,সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমেদুল কামাল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাশিদ, সদস্য মো.মোস্তাফিজুর রহমান,সাবেক সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার,উপজেলা ন্যাশনাল আওয়ামী পার্টির সাধারণ সম্পাদক মো. আব্দুল জব্বার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালেদ জামিল খান, উপজেলা মৎস্য কর্মকর্তা মোছা. মায়মুনা জাহান, সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মো. তাসলিম উদ্দিন, উপজেলা এলজিইডি প্রকৌশলী মোছা. নিলুফা ইয়াছমিন,

সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আবু বক্কর সিদ্দিক, সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোছা. নাজমা বেগম, উপজেলা প্রাথমিক শিক্ষা সমতির সভাপতি মো.আলম মাষ্টার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম ফরিদ, আওয়ামীলীগ নেতা মো. মাহফুজ আলী,উপজেলা আনছার কর্মকর্তা বিউটি, উপজেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা মো.মতিউর, উপজেলা যুবলীগ নেতা শিলভী ও মো.বিলাল মিয়া সহ সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য থাকে যে, প্রস্তুতি সভায় উপজেলার বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত না থাকায় বক্তারা দুঃখ প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD