1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মদের বোতল দিয়ে মাথায় আঘাত করে মোবাইল ছিনতাই
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মদের বোতল দিয়ে মাথায় আঘাত করে মোবাইল ছিনতাই

মো: তারিকুর রহমান: 
  • প্রকাশিত: রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ৪৯৮ বার পড়েছে

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলীতে মদের বোতল দিয়ে মাথায় আঘাত করে সিদ্দিক (১৪) নামের এক কিশোরের কাছ থেকে মোবাইল ছিনতাই করেছে দুই ছিনতাইকারী। শনিবার (৮ই ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উথলী রেলস্টেশনের প্লাটফর্মের (পশ্চিম পাশে) উপরে এ ঘটনা ঘটে। আহত কিশোর উথলী বাজারের হোটেল ব্যবসায়ী, সেনেরহুদা গ্রামের মৃত মজিত ময়রার ছেলে নাসিরের হোটেলে শ্রমিকের কাজ করে।

আহত কিশোরের সাথে থাকা অপর এক কিশোর শুকুর জানায়, শনিবার রাতে সে ও সিদ্দিক বাইসাইকেলযোগে উথলী রেলস্টেশনের প্লাটফর্মের উপর দিয়ে সেনেরহুদা গ্রামে ফিরছিলো। আচমকা দু’জন তাদের সামনে এসে বলে মোবাইল দে। মোবাইল দিতে অস্বীকৃতি জানালে মদের বোতল দিয়ে সিদ্দিকের মাথায় আঘাত করে তার কাছে থাকা একটি এন্ড্রয়েড মোবাইল ফোন কেড়ে নেই। এ সময় শুকুর ভয়ে পালিয়ে যায়।

পরে শুকুর পুনরায় ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় সিদ্দিককে উদ্ধার করে উথলী বাজারে নিয়ে আসে। বাজারের নাইটগার্ডরা সিদ্দিককে রক্তাক্ত অবস্থায় দেখে মোবাইলের মাধ্যমে হোটেল মালিক নাসিরকে খবর দেই। নাসির এসে সিদ্দিককে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করে। তার মাথায় বেশ কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে জীবননগর থানা পুলিশের একটি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD