1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারের কুলাউড়ায় চোলাই মদসহ ১মাদক কারবারি আটক
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মৌলভীবাজারের কুলাউড়ায় চোলাই মদসহ ১মাদক কারবারি আটক

তিমির বনিক :
  • প্রকাশিত: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪৮ বার পড়েছে
মৌলভীবাজারের কুলাউড়ায় চোলাই মদসহ ১মাদক কারবারি আটক
মৌলভীবাজারের কুলাউড়ায় চোলাই মদসহ ১মাদক কারবারি আটক

মৌলভীবাজার জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া সার্বিক দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় এর নেতৃত্বে একটি দলের অভিযান পরিচালনা করা হয় মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) কুলাউড়া থানাধীন ১১নং শরীফপুর ইউপি অন্তর্গত চাতলাপুর এলাকার শমসেরনগর টু চাতলাপুর রোডের দক্ষিণ পার্শ্বে বাউরীটিলা গ্রামে যাওয়ার সময় রাস্তা হইতে মাদক ব্যবসায়ী উত্তম দাস (২২)কে ১২৭৫ লিটার চোলাই মদ সহ আটক করা হয়।

জানা যায়,শরীফপুর ইউপি তিলকপুর গ্ৰামের রাধা কৃষন দাসের ছেলে উত্তম দাস।উত্তম দাসকে গ্রেফতার করিয়া আসামীর হেফাজতে থাকা ১৫টি নীল রংয়ের প্লাস্টিকের ড্রামে ভর্তি করা সর্বমোট ১২৭৫ লিটার চোলাই মদ উদ্ধার করে জব্দ করা হয়।কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায় এর সত্যতা নিশ্চিত করতে যোগাযোগ করা হলে জানান,আসামী উত্তমের বিরুদ্ধে কুলাউড়া মামলা নং-১৫(০৯)২১।দায়ের পূর্বক আজ বুধবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য,কুলাউড়া থানাকে মাদকমুক্ত করার লক্ষ্যে পুলিশ সুপার নির্দেশে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান আগামী দিনগুলোতেও অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD