1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় স্বতন্ত্র প্রার্থীকে গুলি করে হত্যার হুমকি দিলেন নৌকার প্রার্থী
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

ভোলায় স্বতন্ত্র প্রার্থীকে গুলি করে হত্যার হুমকি দিলেন নৌকার প্রার্থী

আর জে শান্ত:
  • প্রকাশিত: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ২৪০ বার পড়েছে

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় স্বতন্ত্র প্রার্থীকে গুলি করে হত্যার হুমকি দিলেন নৌকার প্রার্থী চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় এক স্বতন্ত্র প্রার্থীকে প্রকাশ্যে গুলি’র হুমকি দিলেন নৌকার প্রার্থী। হুমকির পর থেকে ওই প্রার্থী নিরাপত্তাহীনতায় ভুগছেন।

স্বতন্ত্র প্রার্থী এ কে এম আসাদুজ্জামান এই হুমকির পর বোরহানউদ্দিন থানায় জিডি করেন। জিডি নং ৮০,তার জিডি’র কপির প্রেক্ষিতে জানা গেছে, আসন্ন চতুর্থ ধাপের ইউপি নির্বাচনেরর তফসিল ঘোষণার পর থেকেই মাঠ চষে বেড়াচ্ছেন বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীগণ। তারই ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান-মেম্বার প্রার্থীগণ। ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়ন পরিষদের নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী এ কে এম আসাদুজ্জামানকে নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী শাহজাদা তালুকদার প্রতিনিয়তই বিভিন্ন ভাবে তাকে এবং তার নেতা-কর্মীদেরকে হুমকি ধমকি দিয়ে যাচ্ছেন। স্থানীয় মজম বাজারে নির্বাচনী সভায় প্রকাশ্যে এ কে এম আসাদুজ্জামানকে গুলি করার হুমকি দিয়েছেন। বর্তমানে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ ব্যাপারে এ কে এম আসাদুজ্জামান বলেন, নৌকার প্রার্থী শাহজাদা তালুকদার আমাকে এবং আমার নেতা-কর্মীদেরকে প্রতিনিয়তই হত্যার হুমকি দিয়ে যাচ্ছেন। আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগতেছি। আমি প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD