1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় শিশু হত্যা ও নারী ধর্ষন ঘটনার মূল পরিকল্পনাকারী গ্রেপ্তার
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোলায় শিশু হত্যা ও নারী ধর্ষন ঘটনার মূল পরিকল্পনাকারী গ্রেপ্তার

আর জে শান্ত
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ২৮৯ বার পড়েছে

ভোলা সদর উপজোলার ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামে ঘর ডাকাতি করার সময় ঘরে থাকা ৩ মাসের কন্যা শিশুকে হত্যা ও গৃহবধূকে ধর্ষণের ঘটনার মূল পরিকল্পনাকারী মোঃ লাল মিয়া লালু (৩৭) কে আটক করেছে ভোলা সদর থানা পুলিশ।সোমবার (১২ জুলাই) মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ আনিছুর রহমান তার সঙ্গীয় ফোর্স নিয়ে লালু কে গ্রেফতার করে। পরে তাকে আদালতে প্রেরন করা হলে আদালত তার জবানবন্দি শুনে তাকে জেলা হাজতে প্রেরন করেন। গ্রেফতারকৃত লালমিয়া সদর উপজেলার শ্যামপুর গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে।

উল্লেখ্য, পুলিশ সূত্রে ও স্থানীয় সুত্র থেকে জানা যায়, ভোলা সদর উপজেলার ৩ নং পশ্চিম ইলিশা ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামে মনজুর আলমের বাড়িতে গত ৭ই জুলাই ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাত দল মনজুর আলমের ঘরে থাকা ৩ মাসের বাচ্ছা কন্যা শিশু কে ঘরের পিচনে থাকা পুকুরে ফেলে হত্যা করে এবং তার স্ত্রীকে ধর্ষণ করে।

এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়, ঐ মামলায় তদন্তকারী কর্মকর্তা মোঃ আনিছুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ডাকাতির মূল পরিকল্পনাকারী ও অংশগ্রহনকারী মোঃ লালমিয়া লালুকে গতকাল (১২ জুলাই) গ্রেফতার করে। পরে তাকে আদালতে প্রেরন করা হয়। এসময় লালু ডাকাতির ঘটনা শিকার করে বিজ্ঞ আদালতে শিকারোক্তী মূলক জবানবন্দি প্রদান করে। বিজ্ঞ আদালত তার জবানবন্দি শুনে লালুকে জেল হাজতে প্রেরন করার নির্দেশ দেন ।

মামলার তদন্তকারী কর্মকর্তা জানান এ ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদেরকেও গ্রেফতারের জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।এ ব্যাপারে ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন বলেন, ৩ নং পশ্চিম ইলিশায় ডাকাতির ঘটনায় জড়িত মূল পরিকল্পনাকারী লালমিয়া লালুকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেছি । বাকী আসামিদের গ্রেফতারের জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD