1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় রেন্ট-এ-কার মালিক সমিতি নির্বাচন: সভাপতি রুহুল আমিন,সম্পাদক আলম মিয়াজী
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোলায় রেন্ট-এ-কার মালিক সমিতি নির্বাচন: সভাপতি রুহুল আমিন,সম্পাদক আলম মিয়াজী

আর জে শান্ত:
  • প্রকাশিত: রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৭৯ বার পড়েছে

ভোলা জেলা রেন্ট-এ-কার সমবায় মালিক সমিতি লিঃ এর নির্বাচনে সভাপতি পদে মোঃ রুহুল আমিন এবং সাধারণ সম্পাদক পদে মোঃ আলম মিয়াজী বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। শনিবার (১৯ ফেব্রুয়ারি) ভোলা সদরের মা কমিউনিটি সেন্টার প্রাঙ্গনে উৎসবমুখর পরিবেশে সকল রেন্ট-এ কার সমবায় সমিতির সদস্যদের উপস্থিতিতে স্বত্বস্ফুর্তভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এতে ৯টি পদের বিপরীতে ১৭ জন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহণ করেন এবং ১৭৫ জন ভোটারের মধ্য ১৭০ জন ভোটার তাদের ভোট প্রদান করে। নির্বাচনে সভাপতি পদে আনারস প্রতিক নিয়ে মোঃ রুহুল আমিন এবং চেয়ার প্রতিক নিয়ে মোঃ আমজাদ হোসেন অংশ গ্রহন করেন। সভাপতি পদে ১১৮ ভোট পেয়ে আনারস প্রতিকের মোঃ রুহুল আমিন ৬৯ ভোটের ব্যবধানে চেয়ার প্রতিকের আমজাদ হোসেনকে পরাজিত করে নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে ১২৬ ভোট পেয়ে মটর সাইকেল প্রতিকের মোঃ আলম মিয়াজী ৮৩ ভোটের ব্যবধানে ফুটবল প্রতিকের জাকির হোসেন বিপ্লব কে পরাজিত করে নির্বাচিত হয়েছেন। অপরদিকে সহ-সভাপতি পদে মোঃ সুমন তালুকদার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফরহাদ হোসেন ৪৮ ভোটের ব্যবধানে,যুগ্ম সাধারন সম্পাদক পদে মোঃ রিপন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উত্তম চন্দ্র দে কে ৫৭ ভোটের ব্যবধানে,কোষাধ্যক্ষ পদে মোঃ আবদুল জলিল তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সঞ্জয় দাস গুপ্ত কে ৩৫ ভোটের ব্যবধানে পরাজিত করে নির্বাচিত হয়েছেন। অন্যদিকে সদস্য পদে মোঃ মোসলেহ উদ্দিন,মোহাম্মদ মনির,মোহাম্মদ মাইনউদ্দিন এবং মোঃ মোশারফ নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি মোঃ রুহুল আমিন বলেন,বর্তমান নির্বাচিত প্যানেল স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত ভাবে সকল রেন্ট-এ কার মালিক শ্রমিকদের জীবনমান উন্নয়নের স্বার্থে কাজ করে যাবে। নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ আলম মিয়াজী বলেন,গাড়ীর মালিক-শ্রমিকের সুখে-দুঃখে সার্বক্ষনিক পাশে থেকে নিঃস্বার্থ সেবা করার চেষ্ঠা করব। নির্বাচনে জয়যুক্ত হওয়াতে মালিক-শ্রমিকের ন্যায্য অধিকার আদায় ও গাড়ীর যেকোন সমস্যায় নেতা হিসাবে নয় তাদের সেবক হিসাবে দায়ীত্ব পালন করে যাব ইনশাআল্লাহ।

উক্ত নির্বাচনে ভোটারের মূল্যবান রায় ও শ্রমিক ভাইদের সমর্থন এবং সর্বস্থরের মানুষের সহযোগিতা জয় যুক্ত হওয়াতে সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। উল্লেখ্য, যে ভোলা জেলার রেন্ট-এ-কার নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন জেলা সমবায় কার্যালয় পরিদর্শক এনামুল হক, নির্বাচন পরিচালনার সদস্যদের দায়িত্বে ছিলেন জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক কৈশব সব চন্দ্র মাঝি, উপজেলা সমবায় কর্মকর্তা সাইদুর রহমান এবং উপজেলা সহকারী পরিদর্শক মোঃ আলাউদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD