1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় মুসুল্লী বেশে গণধর্ষণ মামলার আসামী কে গ্রেফতার
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

ভোলায় মুসুল্লী বেশে গণধর্ষণ মামলার আসামী কে গ্রেফতার

আর জে শান্ত :
  • প্রকাশিত: শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৩৪৮ বার পড়েছে

মুসুল্লী বেশে গণধর্ষণ মামলার আসামী কে গ্রেফতার করেছেন ভোলা সদর মডেল থানার ইন্সপেক্টর মোঃ আরমান হোসেন ও তাহার টিম। বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধ্যায় রাজাপুর ও পশ্চিম ইলিশার সীমানাবর্তী রোদ্রেরহাট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আরমান হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম গণধর্ষন মামলার আসামী মোঃ উজ্জলকে গ্রেফতার করে। আটককৃত উজ্জল ওই এলাকার তছির আহমেদের ছেলে।

ওসি (তদন্ত) আরমান হোসেন বলেন, গণধর্ষণ মামলার আসামী আমজাদকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। আজাদের দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ঘটনার সাথে জড়িত উজ্জ্বলকে আটক করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় মুসুল্লী বেশে সঙ্গীয় ফোর্স নিয়ে রোদ্রেরহাট এলাকায় অভিযান চালিয়ে উজ্জলকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গ্রেফতার পর তাকে থানায় নিয়ে আসা হয়েছে। আটককৃত উজ্জলকে আমরা কোর্টে প্রেরণ করবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD