1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় মাইক্রোবাসের ধাক্কায় ব্যবসায়ীর নিহত
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

ভোলায় মাইক্রোবাসের ধাক্কায় ব্যবসায়ীর নিহত

আশিকুর রহমান শান্ত:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৪০৮ বার পড়েছে

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ভাড়ায় চালিত মাইক্রোবাসের ধাক্কায় হাজী আব্দুর রহমান ওরফে আবু হাজী (৬৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের উদয়পুর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। নিহত আব্দুর রহমান উপজেলার টবগী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চাঁন মিয়া বাড়ির বাসিন্দা। তিনি বোরহানউদ্দিন পৌরসভার দক্ষিণ মাথা বাস স্টান্ড এলাকায় বসবাস করতেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দুপুরের দিকে ব্যবসায়ী হাজী আব্দুর রহমান মোটরসাইকেল যোগে বোরহানউদ্দিনের উদয়পুর রাস্তা মাথা এলাকায় তাঁর ছোট ভাইর বাসায় দাওয়াত খেতে যান। পরে সেখান থেকে ফেরার পথে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের উদয়পুর রাস্তার মাথায় এলাকায় একটি ভাড়ায় চালিত মাইক্রোবাস পিছন দিক থেকে তাকে ধাক্কা দেয়। এসময় সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে বোরহানউদ্দিনের বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেন।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, ঘটনাস্থলে থেকে মাইক্রো বাসটিকে জব্দ করা হয়েছে। তবে দুর্ঘটনার পর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD