1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা,চেয়ারম্যানসহ আহত ১৫
বাংলাদেশ । রবিবার, ১২ মে ২০২৪ ।। ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন

ভোলায় বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা,চেয়ারম্যানসহ আহত ১৫

আর জে শান্ত
  • প্রকাশিত: শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ৪০৯ বার পড়েছে

ভোলার পশ্চিম ইলিশায় নৌকা প্রতীকের প্রার্থী জহিরের সমর্থকদের হামলায় বর্তমান চেয়ারম্যান ও বিদ্রোহী প্রার্থী গিয়াস উদ্দিনের বাড়িতে ডুকে লুটপাট বোমাবাজি ও হামলার অভিযোগ উঠেছে। এসময় চেয়ারম্যানসহ অন্তত ১৫ জন নারী পুরুষকে কুপিয়ে জখম করা হয়েছে বলে জানিয়েছে তারা।

শুক্রবার (২৪ ডিসেম্বার) দুপুর ১২টা ৩০ মিনিটের দিকে ৩ নং ওয়ার্ডের সুলতান মোল্লার ব্রীজ নামক এলাকায় এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ও-ই এলাকায় উত্তেজনা বিরাজ করছেন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে।

আহত চেয়ারম্যানের মেয়ে জান্নাত বেগম অভিযোগ করে বলেন, নৌকার প্রার্থী জহিরুল ইসলাম ও তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাদেরকে বাড়িতে অবরুদ্ধ করে রেখেছেন। আমার বাবা একটি জানাজার নামাজ শেষ করে বাড়ির আসলে নৌকার প্রার্থী জহির উদ্দিনের নেতৃত্বে সেলিম, বোমা শামীমসহ কয়েকশ অস্ত্রধারী সন্ত্রাসীরা আমাদের বাড়িতে ডুকে লুটপাট বোমাবাজি ও এলোপাথাড়ি ভাবে হামলার করেন। এসময় আমাকে ও আমার বাবা কে সহ অন্তত ১৫ জনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

এব্যপারে অভিযুক্ত নৌকা প্রতীকের প্রার্থী জহিরের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। ভোলা সদর মডেল থানার ওসি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD