1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় পাগলা কুকুরের কামড়ে আহত ১৩
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোলায় পাগলা কুকুরের কামড়ে আহত ১৩

আর জে শান্ত
  • প্রকাশিত: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৫৭২ বার পড়েছে

ভোলার চরফ্যাশন উপজেলায় পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ১৩ জন আহত হয়েছে।বৃহস্পতিবার (২২শে জুলাই) সকাল ১১টা থেকে দুপুর ৪টা প্রর্যন্ত চরফ্যাশন উপজেলার পর্যটন এরিয়া বেতুয়া প্রশান্তি পার্ক, আসলামপুর, মাদ্রাজ হামিদপুর ও জিন্নাগড়ের ফ্যাসনগঞ্জ এলাকায় কুকুরটি কামড়ে শিশুসহ কম পক্ষে ১৩ জন পথচারীকে আহত করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর কুকুরের কামড়ের ভ্যাকসিন দেয়া হয়ে।

কুকুরের কামড়ে আহতরা হলেন- ফ্যাসনগঞ্জের বাসিন্দা মোঃ মিজান (২১), জিন্নাগড়ের বাসিন্দা মোঃ রাকিব হোসেন (৪), মাদ্রাজের বাসিন্দা মোসাঃ শাহিনুর বেগম (২২), আসলামপুর আয়শাবাগের বাসিন্দা মোঃ ফরহাদ হোসেন (৯), একই এলাকার বাসিন্দা মোঃ ইয়াছিন (৬), হামদিপুরের বাসিন্দা সামিয়া খাতুন (১৭), আট কপাট এলাকার বাসিন্দা মোঃ মেহেদী হাসান (১০), আয়েশাবাগ এলাকার বাসিন্দ মোসাঃ সানজিদা খাতুন (৭), একই এলাকার বাসিন্দা মোঃ আহাদ (৭) স্লুইসগেট এলাকার মোঃ জিহাদ (১১), আসলামপুরের মোসাঃ সারমিন (৬), বেতুয়া স্লুইসগেট এলাকার মোঃ আলাউদ্দিন (৩৫) ও ফাতেমাবাদ গ্রামের মোসাঃ নুহা (৫)।

তবে স্থানীয় বাসিন্দা নুরালাম জানান, চরফ্যাশন উপজেলায় ৩০/৩২ জন এই পাগলা কুকুরের কামড়ে আহত হয়েছে। এদের অনেকেই হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিচ্ছে।

স্থানীয়রা বলেন, ইউপি চেয়ারম্যান ও পৌরসভার কর্তৃপক্ষ কোনো পদক্ষেপ না নেওয়াতে এরকম দুর্ঘটনার সৃষ্টি হয়েছে।রফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শোভন বশাক বলেন, আহতদের জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা ও ভ্যাকসিন দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD