1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে আহত - ২২
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোলায় নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে আহত – ২২

আর জে শান্ত:
  • প্রকাশিত: বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২৭৬ বার পড়েছে
ভোলায় নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে আহত ২২ যাত্রী

ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গিয়ে অন্তত ২২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার (৩ নভেম্বর) ভোলা-চরফ্যাসন-দক্ষিণ আইচা আঞ্চলিক মহা সড়কের এওয়াজপুর ইউনিয়নের পানিরকল রাস্তার মাথা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে নারী ও শিশুরাও রয়েছেন। এদের মধ্যে গুরুত্বর অবস্থায় তিনজনকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা গেছে, (ভোলা ব- ০৫০০৫৪) বাসটি চরফ্যাসন থেকে দক্ষিণ আইচা যাত্রী নিয়ে যাচ্ছিলেন। পানিরকল রাস্তার মাথায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি নিয়ে খাদে পড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

শশীভূষণ থানার (ওসি) মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় কোনো নিহতের ঘটনা ঘটেনি। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিস ও পুলিশ দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD