1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে থানায় মামলা,গ্রেফতার-১
বাংলাদেশ । রবিবার, ১২ মে ২০২৪ ।। ৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন

ভোলায় ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে থানায় মামলা,গ্রেফতার-১

আর জে শান্ত: 
  • প্রকাশিত: সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ২৬৩ বার পড়েছে

ভোলায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে পর্ণোগ্রাফি আইনে ভোলা জেলার চরফ্যাশন উপজেলার শশিভূষণ থানায় একটি মামলা দায়ের করেছে ভূক্তভোগী এক গৃহবধূ। শনিবার (১৮ডিসেম্বর) ওই মামলায় শশিভূষণ থানা পুলিশ ঢাকা সদরঘাট এলাকা থেকে অভিযুক্ত আরিফ খন্দকার (৩৬) নামের একজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে। গত বৃহস্পতিবার (১৬ডিসেম্বর) শশিভূষণ থানায় ওই গৃহবধূ নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে পর্ণোগ্রাফি আইনে আরিফ খন্দকার (৩৬) কে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সমেস আলী বলেন, উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা নাসির খন্দকারের ছেলে ডিসলাইন ব্যবসায়ী আরিফ খন্দকার একই ইউনিয়নের এক ব্যবসায়ীর স্ত্রী (৩৫) কে ফুসলিয়ে প্রেমের প্রস্তাবে একাধীকবার দৈহিক মেলামেশা করে। এছাড়াও কৌশলে গোপনে অশ্লীল ভিডিও ধারন করে এবং ওই অশ্লীল ভিডিও ধারন করে সেই ভিডিও দিয়ে জিম্মি করে বিভিন্ন সময়ে ওই গৃহবধুকে ব্ল্যাকমেইল করে ৫ লাখ টাকা হাতিয়ে নেয় বলে মামলার এজহারে ভুক্তভোগী অভিযোগ করেন।

ভূক্তভোগী ওই গৃহবধু বলেন, ডিসলাইন ব্যবসায়ী আরিফ খন্দকার কৌশলে আমার একটি অশ্লীল ভিডিও ধারণ করে আমাকে ব্ল্যাকমেইলের মাধ্যমে আমার কাছ থেকে ৫ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। আরও দাবিকৃত টাকা না পেয়ে সে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় এবং আমার স্বামীর মোবাইলে পাঠিয়ে দেয়ায় আমার সংসারটি ভেঙ্গে যায়। আমি এ বিষয় নিয়ে এর বেশি কিছু বলতে চাইনা।

ভূক্তভোগী ওই গৃহবধুর ব্যবসায়ী স্বামী বলেন, আমাদের বিয়ে হয়েছে প্রায় ১৭বছর পূর্বে। আমাদের দাম্পত্য জীবনে দুইটি সন্তান রয়েছে। তিনি আরও বলেন, আমার স্ত্রী আমার ক্ষতি সাধনে বিভিন্ন অপতৎপরতা চালায়। যার ফলে আমার জীবনের হুমকি মনে করে আমার স্ত্রীকে আমি ডিভোর্স দিয়েছি। সে আমার কাছ থেকে কৌশলে নগদ টাকা ও জমিও হাতিয়ে নিয়েছে।

স্থানীয় একাধীক এলাকাবাসী বলেন, চরফ্যাশনের ডিশলাইন ও ওয়াইফাই লাইনের ব্যবসার আড়ালে এটি একটি সংঘবদ্ধ চক্র। এ ব্যবসার আড়ালে এ চক্রটি চুরিসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে যুক্ত রয়েছে। এর আগেও হাজারীগঞ্জের এই এলাকায় চরফ্যাশন পৌরসভা ৪নং ওয়ার্ডের মাহমুদ নামের এক ওয়াইফাই লাইনম্যানকে স্থানীয়রা আটক করে গণধোলাই দেয়। পরে অভিযোগ পেয়ে শশিভূষণ থানা পুলিশ তাকে আটক করে।

স্থানীয় এলাকাবাসীরা আরও জানান, এই চক্রের সদস্য অভিযুক্ত আরীফ এ পর্যন্ত তিনটি বিয়ে করেছে। তাঁর নেশা হচ্ছে বিভিন্ন নারীকে কৌশলে প্রেমের ফাঁদে ফেলে তাদের সর্বনাশ করে নগদ অর্থ হাতিয়ে নিয়ে প্রতারণা করা। এ বিষয়ে শশিভূষণ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান পাটোয়ারী বলেন, নারী ও শিশু নির্যাতনে ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারনে পর্ণোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেছে ভূক্তভোগী ওই গৃহবধূ। পুলিশ আসামিকে গ্রেফতার করে শনিবার আদালতে প্রেরণ করে রিমান্ডের আবেদন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD