1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় ট্রাক্টর-টমটমের মুখোমুখি সংঘর্ষে নিহত-১
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

ভোলায় ট্রাক্টর-টমটমের মুখোমুখি সংঘর্ষে নিহত-১

আর জে শান্ত :
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৫২৯ বার পড়েছে

ভোলা জেলার লালমোহন উপজেলায় ট্রাক্টর ও টমটমের মুখোমুখি সংঘর্ষে লিটন হাওলাদার (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের গজারিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লিটন চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা রশিদ হাওলাদারের ছেলে। সে পেশায় ডেকোরেটর ব্যবসায়ী। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন।

জানা যায়, চরফ্যাশনের লিটন হাওলাদার টমটম যোগে লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের আবুগঞ্জ বাজার এলাকায় একটি মাহফিলের জন্য ডেকোরেটর মালামাল নিয়ে আসছিলেন। পথিমধ্যে গজারিয়া বাজারে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বালি বোঝাই ট্রাক্টরের সাথে টমটমের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টমটমে থাকা লিটন, ইমনসহ আরও দুইজন আহত হয়। পরে গুরুতর আহত লিটনকে চরফ্যাশন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় দুপুরে লিটনের মৃত্যু হয় বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন বসাক।

লালমোহন থানার ওসি মোঃ মাকসুদুর রহমান মুরাদ বলেন, ট্রাক্টর ও টমটম থানা হেফাজতে রয়েছে। লিটনের সুরতহাল তথ্যের জন্য চরফ্যাশন হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD