1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় গত ২৪ঘন্টায় করোনায় নতুন আক্রান্ত ১৬০জন,সর্বোচ্চ মৃত্যু ৬জন
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

ভোলায় গত ২৪ঘন্টায় করোনায় নতুন আক্রান্ত ১৬০জন,সর্বোচ্চ মৃত্যু ৬জন

আর জে শান্ত :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৩০৩ বার পড়েছে

ভোলা জেলায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড হয়েছে।গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরো ও ৬ জনের মৃত্যু হয়েছে।নতুন করে করোনা সনাক্ত হয়েছে ১৬০ জন শরীরে।ভোলা সদরের ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে তাদের মৃত্যু হয়।এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৪০ জনে।

ভোলা জেলায় গত ২৪ ঘন্টায় ৪০২ টি নমুনা পরিক্ষা করা হয়েছে। জেলা সিভিল সার্জন সুত্র এ তথ্য নিশ্চিত করেছেন।ভোলা সিভিল সার্জন সুত্র আরো জানায়,এ পর্যন্ত জেলায় সর্বমোট ৪ হাজার ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে।এদের মধ্যে সুস্থ্য ২ হাজার ৪৯৩ জন।বর্তমানে আক্রান্ত আছে ১ হাজার ৫৩০জন।এদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীর আছেন ৭৬ জন।

জেলায় বর্তমানে নমুনা সংগ্রহের তুলনায় সনাক্তের হার গড়ে ৫০% এর উপরে।এদিকে গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলার বাসিন্দা ৯০ জন,দৌলতখান উপজেলার ৮জন,বোরহানউদ্দিন উপজেলার ২১জন,লালমোহন উপজেলার ২১ জন,তজুমদ্দিন উপজেলার ২ জন,চরফ্যাশন উপজেলার ১২ জন এবং মনপুরা উপজেলার বাসিন্দা ৬ জন।

অন্যদিকে জেলায় ২৪ ঘন্টায় সুস্থ্য ৪৮ জন।হাসপাতালে নতুন করে করোনা ইউনিটে ভর্তি হয়েছেন ২৩ জন।জেলায় এ পর্যন্ত মোট ১৯ হাজার ৮৭৮ টি নমুনা সংগ্রহ করে ল্যাবে পরিক্ষা করা হয়েছে।জেলায় হোম কোয়ারিনন্টেনে আছে ২১ হাজার ৩৭৩ জন।ভোলান সিভিল সার্জন ডাঃ কে এম শফিকুজ্জামানান বলেন,ভোলায় করোনা সংক্রমন দিনদিন দ্রুতগতিতে বাড়ছে।

এটি নিয়ন্ত্রণে সবাইকে সচেতন হতে হবে এবং প্রত্যেক কে যার যার নিজ জায়গা থেকে এগিয়ে আসতে হবে।বিশেষ করে মাস্ক ব্যবহার,সামাজিক দুরত্ব নিশ্চিত,জনসমাগম এড়িয়ে চলা,বাড়িতে থাকা,ইউনিয়ন পর্যায়ে করোনা মনিটরিং আরো সক্রিয় করা,করোনা উপসর্গ থাকলে দ্রুত পরীক্ষা করা করা এবং আক্রান্তদের কোয়ারেন্টিন নিশ্চিত করা করা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD