1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় ওয়ারেন্টভূক্ত ৮ আসামি গ্রেফতার
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

ভোলায় ওয়ারেন্টভূক্ত ৮ আসামি গ্রেফতার

আর জে শান্ত :
  • প্রকাশিত: সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ২৯৭ বার পড়েছে

ভোলা জেলার লালমোহন উপজেলায় ওয়ারেন্টভূক্ত ৮ আসামীকে গ্রেফতার করেছে লালমোহন থানা পুলিশ। রবিবার (২১ নভেম্বর) তাদেরকে ভোলা কোর্টে প্রেরণ করা হয়েছে। শনিবার রাত ভর বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে উপজেলার ফরাজগঞ্জ ও বদরপুর ইউনিয়ন থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, নন জিআর ৫৪/২১ মামলায় ওয়ারেন্টভূক্ত বাদশা মিয়া, রাজিব, রোকেয়া ও হাসান। তারা উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ড, কিশোরগঞ্জ গ্রামের বাসিন্দা এবং সিআর ১৪৭/২০ মামলায় ওয়ারেন্টভূক্ত রাহেলা বেগম, পারভেজ, মো. শাহিন, বেলায়েত হোসেন। তারা বদরপুর ইউনিয়নের চরটিটিয়া গ্রামের বাসিন্দা।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, রাত্রিকালীন বিশেষ অভিযানে ওয়ারেন্টভূক্ত ৮ আসামীকে গ্রেফতার করা হয়। রবিবার সকালে তাদেরকে ভোলা কোর্টে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD