1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে আগুন,পুড়েছে গুরুত্বপূর্ন নথিপত্র
বাংলাদেশ । রবিবার, ১২ মে ২০২৪ ।। ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন

ভোলায় ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে আগুন,পুড়েছে গুরুত্বপূর্ন নথিপত্র

আর জে শান্ত: 
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৩৪৩ বার পড়েছে

ভোলায় ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে আগুনে, পুড়ে গেছে অনেক গুরুত্বপূর্ন নথিপত্র ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে দুর্বৃত্তদের দেওয়া আগুনে ইউনিয়নের গুরুত্বপূর্ণ নথিপত্র পুড়ে গেছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার কুতুবা ইউনিয়নের মানিকারহাট বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মানিকারহাট বাজারে কুতুবা ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় ও ইউনিয়ন আওয়ামী লীগের অফিসের সাটার ভেঙে দুর্বৃত্তরা গুরুত্বপূর্ণ সকল নথিপত্রে আগুন ধরিয়ে দেয়। পরে বাজারের পাহারাদার চিৎকার করলে স্থানীয়রা আগুন নেভাতে সক্ষম হন। ইউনিয়নের সদ্য সাবেক চেয়ারম্যান এবং আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নাজমুল আহসান জোবায়েদ মিয়ার নির্বাচনী অফিসও সেখানে।

নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নাজমুল আহসান জোবায়েদ মিয়া বলেন, ২০০৮ সালে মানিকারহাট বাজারে এই ঘরটি ভাড়া নিয়ে আমি ইউনিয়ন আওয়ামী লীগের অফিস চালাচ্ছি। আজ ৩-৪ মাস ইউনিয়ন পরিষদে রিপিয়ারিংয়ের কাজ চলছে। তাই সেখানকার গুরুত্বপূর্ণ নথিপত্র গুলো আমার এই অফিসে নিয়ে আসছি। ওইখানে কাজ চলে বিধায় আমি এই অফিস থেকেই জন্মসনদ, নাগরিক সনদসহ পরিষদের বিভিন্ন কাজ সম্পন্ন করে থাকি। এবার চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে এই ইউনিয়ন থেকে আমি আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী। এই সুবাদে আমি আমার নির্বাচনী কার্যক্রমও এই অফিস থেকে করে থাকি। আগুনে ইউনিয়নের গুরুত্বপূর্ণ নথিপত্র পুড়ে গেছে।

গতকাল রাতে আমি আমার কর্মী-সমর্থকদের নিয়ে বাড়ি ফেরার পথে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনারস প্রতীকের কাজী মো. কামালের কর্মীদের এই অফিসের চার পাশে ঘোরাঘুরি করতে দেখেছি। তার পরেই রাত ৩টা নাগাদ খবর পাই অফিসে আগুন লেগেছে। আমার ধারণা তারাই এ ঘটনা ঘটিয়েছে।

এদিকে অভিযুক্ত আনারস প্রতীকের প্রার্থী কাজী মো. কামালের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়। ফলে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। বোরহানউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির জানান, ইউনিয়ন পরিষদের অস্থায়ী  কার্যালয়ে আগুনের ঘটনা আমরা শুনেছি। ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুর রহমান বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। সেখানে পুলিশ সদস্যরা আছেন, ঘটনার তদন্ত চলছে। তদন্তের রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD