1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় আবারও স্কুল ব্যাগ থেকে গাঁজা উদ্ধার, আটক-২
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোলায় আবারও স্কুল ব্যাগ থেকে গাঁজা উদ্ধার, আটক-২

সিমা বেগম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৭৬ বার পড়েছে

ভোলায় আবারও স্কুল ব্যাগ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর দুইটার দিকে সদর উপজেলা ইলিশা লঞ্চঘাট থেকে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টিম তাদেরকে আটক করে। আটককৃত দুই মাদক ব্যবসায়ি হলেন, ফেণি জেলার পরশুরাম থানার বাউরকুমা গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে মো. মিজানুর রহমান অপরজন ভোলা সদর উপজেলা পশ্চিম ইলিশা ইউনিয়নের সুদুর চর গ্রামের আব্দুল মুনাফ বিশ্বাসের ছেলে মো. লিটন।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. শেখ ফরিদ উদ্দিন বলেন, ফেণি জেলা থেকে মিজানুর রহমান একটি স্কুল ব্যাগে করে দুই কেজি গাঁজা নিয়ে ইলিশা লঞ্চঘাট এলাকায় এসে ঘাটে অপেক্ষমাণ আরেক মাদক ব্যবসায়ি মো. লিটনের হাতে গাঁজার ব্যাগটি দিলে ঘটনাস্থল থেকে তাদের দুইজনকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হয়।

তিনি আরও জানান, মিজানের কাছ থেকে লিটন মাদক ক্রয় করে তা ভোলায় বিক্রি করতেন। এর আগেও মিজান একাধিকবার লিটনের কাছে মাদক সরবরাহ করতো। আটককৃত তাদের দুজনের বিরুদ্ধে মাদক মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।এর আগে গত ৭ ফেব্রুয়ারি একই স্থানে স্কুল ব্যাগ থেকে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়িকে আটক করেছিলেন ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের এই টিমটি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD