1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলার পূর্ব-ইলিশায় নৌকার নির্বাচনী ক্লাব উদ্বোধন
বাংলাদেশ । রবিবার, ১২ মে ২০২৪ ।। ৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন

ভোলার পূর্ব-ইলিশায় নৌকার নির্বাচনী ক্লাব উদ্বোধন

আর জে শান্ত: 
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ২৭৪ বার পড়েছে

ভোলা সদর উপজেলার ২নং পূর্ব ইলিশা ইউনিয়নে নৌকার নির্বাচনী ক্লাব উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় পূর্ব ইলিশা ইউনিয়নেরর জংশন বাজারে এ ক্লাব উদ্বোধন করেন ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও নৌকা মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাওয়ার্দী মাষ্টার।

উদ্বোধনী অনুষ্ঠানে সোহরাওয়ার্দী মাষ্টার নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুর্যোগ্য কন্যা দেশ রত্ন গনপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদের নৌকা বিজয়ী করার জন্য সকলকে একত্রিত হয়ে কাজ করার আহ্বান জানান।

বিদ্রোহী প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, যাঁরা নৌকার বিরোধিতা করে বিদ্রোহী প্রার্থী ঘোষণা দিয়ে নৌকা পরাজিত করার চেষ্টা করছেন। তাঁরা নৌকাকে বিজয়ী করার জন্য এখনো নৌকার পক্ষে কাজ করার জন্য আহ্বান জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পূর্ব ইলিশা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. মোস্তফা হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিক খন্দকার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহানসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD