1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলার দৌলতখানে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির, ২ জনের মরদেহ উদ্ধার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোলার দৌলতখানে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির, ২ জনের মরদেহ উদ্ধার

আর জে শান্ত :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ৫১৩ বার পড়েছে

ভোলার দৌলতখান উপজেলার মেঘনা নদীতে ঢাকা থেকে ছেড়ে আসা হাকিমুদ্দিন গামী যাত্রীবাহী তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় জেলেদের মাছ ধরার ট্রলার ডুবির ঘটনায় তিন জেলে নিখোজ হয়েছে । এতে আহত হয়েছে ট্রলারে থাকা আরও ৩ জেলে। আহতরা দৌলতখান ও ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বুধবার রাত ২ টার দিকে দৌলতখান উপজেলার চৌকিঘাট সংলগ্ন মেঘনা নদীতে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে ভোলা কোস্টগার্ড ও দৌলতখান ফায়ার সার্ভিসের সদস্যরা যৌথভাবে নিখোজ জেলেদের উদ্ধার কাজ শুরু করেন। এদিকে নিখোঁজদের সন্ধানে মেঘনার তীরে ভিড় করছেন স্বজনরা ও স্থানীয় বাসিন্ধারা। ট্রলারের মালিক কাজির জানান , বুধবার রাত ২ টার দিকে ৯ জন জেলে নিয়ে ট্রলারটি মেঘনা নদীতে জাল ফেলেন । এ সময় তাসরিফ-২ লঞ্চটি ট্রলারটিকে ধাক্কা দিলে ট্রলারটি ভেঙ্গে যায়। পরে ছয় জেলে সাঁতরে তীরে উঠতে পারলেও ৩ জেলে এখনও নিখোঁজ রয়েছেন।

দৌলতখান ফায়ারসার্ভিসের স্টেশন অফিসার মিজানুর রহমান জানান, ট্রলারটি উদ্ধার করা হয়েছে । সকাল থেকে উদ্ধার অভিযান চালিয়ে বিকালে নদীতে জেলেদের জালে দুই জনের লাশ এক সাথে জালে আটকে নৌকায় উঠে আসে। সাথে সাথে কোষ্টগার্ড কে বিষয় টি জানালে তারা গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে নিয়ে এসে দৌলতখান থানায় হস্তান্তর করেন। এ দিকে মমিন নামের অপর এক জেলে এখনো নিখোজ রয়েছে।দৌলতখান থানার ওসি বজলার রহমান সাংবাদিকদের জানান, গত কাল রাতে এ দূর্ঘটনা টি ঘটে, সারা দিন কোষ্টগার্ড ও ফায়ারসার্ভিস উদ্ধার অভিযান চালায়। কোষ্টগার্ড বিকালে ২ জনের মরদেহ উদ্ধার করে থানায় হস্তান্তর করেছে। আমরা তাদের স্বজনদের কাছে বুঝিয়ে দিবো। বাকি একজন কে উদ্ধার অভিযান চলমান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD