1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলার চরসামাইয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার,স্বামী পলাতক
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোলার চরসামাইয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার,স্বামী পলাতক

সিমা বেগম:
  • প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ৩৪৩ বার পড়েছে

ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী পালাতক রয়েছেন। বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার চরসামাইয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মোল্লা বাজার সংলগ্ন করিমেগো বাড়ির স্বামীর ঘর থেকে মুক্ত বেগম (২৩) নামে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মুক্ত বেগম ওই গ্রামের মৃত মোঃ ইউছুফের ছেলে আল-আমিনের স্ত্রী।

নিহত মুক্তর বাবা রফিজল হক বলেন, আমার মেয়ে কে হত্যা করা হয়েছে। আমার জামাই আল-আমিন আমার মেয়ের ছেলে-সন্তান না হওয়াতে এই হত্যার ঘটনা ঘটিয়েছে। প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই। ভোলা সদর মডেল থানার ওসি (তদন্ত) আরমান হোসেন জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে স্থানীয় লোকজন আল-আমিনের ঘরের আড়া সাথে মুক্ত বেগমের ফাঁসিতে ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পরে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছি।এ ঘটনার পর থেকেই নিহতের স্বামী আল-আমিন পলাতক রয়েছেন। ময়নাতদন্তের রিপোর্টে আসলে বোঝা যাবে, এটা হত্যা নাকি আতহত্যা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD