1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলার চরফ্যাশনে গাঁজা ও ইয়াবাসহ ২নারী মাদক কারবারি আটক
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোলার চরফ্যাশনে গাঁজা ও ইয়াবাসহ ২নারী মাদক কারবারি আটক

আর জে শান্ত :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৫৭৯ বার পড়েছে

ভোলা জেলার চরফ্যাশন উপজেলার শশীভুষন থানার ২নং ওয়ার্ড থেকে দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে শশীভুষন থানা পুলিশ।পুলিশের সূত্র থেকে জানা যায়,ভোলা জেলার চরফ্যাশন উপজেলার শশীভুষন থানার ডিবি এসআই দীপংকর কর্মকার (নিরন্ত্র) এবং তার সংঙ্গীয় ফোর্স সহ আজ (১৪ জুলাই) দুপুর ১২ টা ৪৫ মিনিটের সময় চরফ্যাশন উপজেলার শশীভুষন থানার ২ নং ওয়ার্ডের মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানে ২ নং ওয়ার্ডের আজিজ পাটওয়ারীর ঘরের পিছনের পশ্চিম পাশ থেকে ২৫০ গ্রাম গাঁজা এবং ১৩ পিছ ইয়াবা ট্যাবলেট সহ ১। মোসাঃ হাফছা (২২),স্বামী-মোঃ শাহিন,২। মোসাঃ তানিয়া (১৫),পিতা-আঃ আজিজকে শশীভুষন থানা পুলিশ গ্রেফতার করে।এ ব্যাপারে শশীভুষন থানার ওসি জানান,মাদকের বিরুদ্ধে অভিযান চলমান আছে এবং ভবিষ্যতে ও থাকবে।

এ সংক্রান্তে শশীভূষন থানায় আসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬ (১) সারণির ১৯ (ক)/১০(ক)/৪১ রুজু করা হয়, মামলা নং০৭।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD