1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলার আলোচিত শিশু হত্যা ও গণধর্ষণ মামলার আসামি জুলহাস
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোলার আলোচিত শিশু হত্যা ও গণধর্ষণ মামলার আসামি জুলহাস ৩ দিনের রিমান্ডে

আশিকুর রহমান শান্ত
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২
  • ৪৩৬ বার পড়েছে
ভোলার আলোচিত শিশু হত্যা ও গণধর্ষণ মামলার আসামি জুলহাস ৩ দিনের রিমান্ডে
ভোলার আলোচিত শিশু হত্যা ও গণধর্ষণ মামলার আসামি জুলহাস ৩ দিনের রিমান্ডে

শিশু হত্যা ও গৃহবধূকে গনধর্ষণ মামলার আসামি জুলহাস (৩২) এর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ভোলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।বুধবার (২৬ জানুয়ারি) ভোলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ আলী হায়দার এর আদেশ দেন। আসামী জুলহাস (৩২), ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে পাঙ্গাশিয়া গ্রামের বাসিন্ধ মোঃ রতন মৃধার ছেলে।

মামলা সুত্রে জানা যায়, গত ৬/৬ ২০২১ ইং তারিখে পশ্চিম ইলিশা ৪ নং ওয়ার্ডে এ ঘটনাটি ঘটে। ঘটনার সময় আসামিরা মুখোশ পরে বাদীর ঘরে প্রবেশ করে তাহার ঘুমন্ত স্ত্রীর মুখ, হাত পা বেধে গণধর্ষণ করে। ঘটনার এক পর্যায় স্ত্রীর পাশে থাকা ঘুমন্ত তাহার ৩ মাসে শিশু কান্নাকাটি শুরু করে, কান্নাকাটি করতে থাকার কারনে তাহার ৩ মাসের শিশুকে হত্যা করে ঘরের পার্শ্ববর্তী ডোবার পানিতে ফেলে দেয় আসামিরা। পরে বাদীর ঘরে থাকা টাকা পয়সা স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় আসামীরা।

ঘটনার পর দিন গৃহবধুর স্বামী বাধি হয়ে আসামিদের বিরুদ্ধে শিশু হত্যা ও গৃহবধূকে গনধর্ষণ মামলা দায়ের করেন যা ভোলা সদর মডেল থানার মামলা নং ১৪, তাং ৭/৭/২১ ইং, ধারা ৪৫৮/৩৯৪/৩০২/২০১/৩৪ তৎসহ নারী ও শিশু নিযাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০০৩) এর ৯(৩). এ এটি একটি গণধর্ষণ, শিশু হত্যা ও দস্যুতার মামলা। ভোলা সদর মডেল থানার ওসি তদন্ত মোঃ আরমান জানান, গত রোববার (২৩ জানুয়ারী) পুলিশ আসামি জুলহাস কে ঢাকা মিরপুর থেকে আটক করে ভোলা নিয়ে আসে। আজ বুধবার (২৬ জানুয়ারী) আসামী জুলহাস কে আদালতে হাজির করে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করে পুলিশ। আদালত আবেদন আমলে নিয়ে শুনানির পর ৩ দিনের রিমান্ড মন্জুর করে এই আদেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD