1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু
বাংলাদেশ । মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

ভোলায় ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

আর জে শান্ত :
  • প্রকাশিত: সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ২১১ বার পড়েছে
ভোলার বোরহানউদ্দিন উপজেলার ফকির হাট বাজারে নির্মাণাধীন একটি ভবনের ছাদ থেকে পড়ে মো. সলেমান (২৬) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।
সোমবার (৪ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নিহত সলেমান উপজেলার টবগী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আব্দুল মালেকের ছেলে। তার সঙ্গে থাকা নির্মাণ শ্রমিক শাহাবুদ্দিন জানান, ফকির হাট বাজারে নির্মাণাধীন একটি ভবনের ২য় তলার নির্মাণ কাজ করছিলেন তারা ৫ জন। হঠাৎ করে সলেমান পা পিছলে ভবনের ছাদ থেকে মাটিতে পড়ে যায়।
তাৎক্ষণিক তারা স্থানীয় মানুষের সহযোগিতায় সলেমানকে উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD