1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় চেক জালিয়াতির সাক্ষী হওয়ায় সাক্ষীকে হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ
বাংলাদেশ । মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

ভোলায় চেক জালিয়াতির সাক্ষী হওয়ায় সাক্ষীকে হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ

আর জে শান্ত:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ২৩২ বার পড়েছে
ভোলায় চেক জালিয়াতির সাক্ষী হওয়ায় সাক্ষীর ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল গফুর এর ছেলে কামরুল ইসলাম (২৮) এর উপর এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে রোববার (৩ জুন) গভীর রাতে দেশীয় অস্ত্রের আঘাতে তাঁর হাত ও পায়ে গুরুতর জখম হয়েছে। গুরুতর আহত কামরুল ইসলাম বর্তমানে ভোলা সদর হাসপাতালে পুরুষ সার্জারি ওয়ার্ডের ২২ নাম্বার বেডে চিকিৎসাধীন রয়েছেন। তিনি ভেদুরিয়া ইউনিয়নের চর চটকি মারা বাজারের একজন পল্লী চিকিৎস।
ভুক্তভোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, জ‌মি কিনার কথা বলে পল্লী চিকিৎসক রাসেল আবুল কালামের (৩৬) কাছ থেকে ১২ লক্ষ টাকা নেন। সেই টাকা দিয়ে জমি কিনে রাসেল তার নিজের নামে জমির দলিল করে নেয়। আবুল কালাম তার টাকা তাকে বুঝিয়ে দিতে বললে রাসেল আবুল কালাম কে ১২ লক্ষ টাকার একটি চেক প্রদান করে বলেন ব্যাংক থেকে টাকা তুলে নিতে । আবুল কালাম টাকা তোলার জন্য ব্যাংকে গিয়ে দেখেন উক্ত একাউন্ট তিন বছর আগে বন্ধ করা হয়েছে ।
রাসেলের কাছে পুনরায় টাকা চাইতে গেলে আবুল কালাম ,এর হাত থেকে চেকটি জোর করে নিয়ে ছিড়ে ফেলেন রাসেল । উক্ত ঘটনায় চর চটকি মারা বাজারের পল্লী চিকিৎসক কামরুল ইসলাম উপস্থিত ছিলেন বলে গতকাল গভীর রাতে রাসেল (২৭) আল আমিন (৩৫)
সবুজ (২০) তাকির (১৯) দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কামরুল ইসলামের উপর হামলা ও তার ক্যাশ টাকা লুট করে নিয়ে যায় বলে জানা যায়।
ভেদুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন ও চর চটকি মারা বাজারের ব্যবসায়ীর সমিতির সাধারণ সম্পাদক মনির উক্ত ঘটনা সত্যতা নিশ্চিত করেন ।হামলার বিষয়ে জানার জন্য অভিযুক্ত রাসেল এর সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তার মুঠোফোন টি বন্ধ থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।
আহত কামরুল ইসলাম এর ফুফাতো ভাই মালেক মাঝি বলেন, আমার ভাই কে হত্যার উদ্দেশ্যে গভীর রাতে রাসেল দলবল নিয়ে তার উপর হামলা করে। আমরা প্রশাসনের কাছে এর কঠিন বিচার দাবি করছি ।ভোলা সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) এনায়েত হোসেন বলেন, এ ধরনের কোন অভিযোগ আমাদের কাছে এখন পর্যন্ত আসেনি, লিখিত অভিযোগ পেলে আমরা আইনগত ব্যবস্থা নেব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD