1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোলায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ

আর জে শান্ত, ভোলা
  • প্রকাশিত: শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২
  • ৩৯১ বার পড়েছে
ভোলার সেনা হত্যা
ভোলায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ

ভোলা জেলার দৌলতখান উপজেলায় আব্দুল খালেক নামে (৬৫) এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল ৮ টা ৩০ মিনিটের দিকে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চরশুভী মাদ্রাসা সংলগ্ন মুনাফ পাটোয়ারি বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সেনা সদস্য একই ওয়ার্ডের মৃত মুনাফ পাটোয়ারির ছেলে। স্থানীয় সুত্রে জানা যায়, একই বাড়ির মোফাজ্জল গংদের সাথে সেনা সদস্যর পরিবারের সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ নিয়ে কয়েক মাস আগে উভয়ের মধ্যে মারধরের ঘটনা ও ঘটেছে।

নিহত সেনা সদস্য’র মা মরিয়ম বেগম জানান, তার ছেলে কয়েক দিন আগে বাড়িতে আসে। আজ সকালে তিনি বাড়ি থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হোন। দৌলতখান পৌর শহরের দক্ষিণ মাথায় এসে পৌঁছালে পথরোধ করে জমি সংক্রান্ত বিরোধের জেরে, মোফাজ্জল ও তার সন্ত্রাসী বাহিনী নিয়ে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের উপর এলোপাতাড়ি হামলা করে। এসময় তিনি গুরুতর আহত হলে বাড়িতে আনা হয়। পরে আহত অবস্থায় তাকে বাড়ি থেকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয় দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। সেনা সদস্যর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানান এ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD