1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় এসএস‌সি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোলায় এসএস‌সি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

আর জে শান্ত :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ১৯২ বার পড়েছে
ভোলায় বা‌ড়ির পা‌শের সুপা‌রি বাগান থে‌কে মোঃ ওবায়দুল্লাহ (১৫) না‌মে এক এসএস‌সি পরীক্ষার্থীর রক্তাক্ত মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। নিহত ওবায়দুল্লাহ ভোলা সদর উপ‌জেলার আলীনগর ইউ‌নিয়‌নের ৮ নম্বার ওয়া‌র্ডের রো‌হিতা গ্রা‌মের মোঃ আব্দুল্লাহ’র ছে‌লে ও স্থানীয় এক‌টি বিদ‌্যাল‌য়ের এসএস‌সিপ পরীক্ষার্থী।
বুধবার (১৩ জুলাই ) সকাল সা‌ড়ে ১০ টার দি‌কে ওই গ্রা‌মের নয়া বা‌ড়ির পিছনের সুপা‌রি বাগান থে‌কে পুরো শরীর জুড়ে রক্তাক্ত মরদেহ উদ্ধার ক‌রে পু‌লিশ।পু‌লিশ ও স্থানীয়রা জানান, সকা‌লের দি‌কে স্থানীয়রা ওবায়দুল্লাহ’র রক্তাক্ত‌ দেহ সুপা‌রি বাগা‌নে দেখ‌তে পে‌য়ে পু‌লি‌শকে খরব দেয়। ঘণ্টা খানেকের মধ্যেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বাগান থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ভোলা অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (সদর সা‌র্কেল) মোঃ ফরহান সরদান জানান, খবর পে‌য়ে আমরা ঘটনাস্থ‌লে পৌ‌ছে তার মরদেহ উদ্ধার ক‌রে‌ছি। নিহ‌তের শরী‌রের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘা‌তের চিহৃ র‌য়ে‌ছে। ধারণা করা হচ্ছে কেউ তা‌কে ধারা‌লো কোন অস্ত্র দি‌য়ে হত‌্যা ক‌রে‌ছে। তি‌নি আ‌রো জানান, বিষয়‌টি তদন্তাধীন অবস্থায় রয়েছে। আশাক‌রছি ঘটনার মূল রহস‌্য ও ঘটনার সা‌থে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের কাছে সোপর্দ করতে পারবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD