1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভাবিকে কু*পিয়ে মারলেন মাদকা*সক্ত দেবর !
বাংলাদেশ । মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

ভাবিকে কু*পিয়ে মারলেন মাদকা*সক্ত দেবর !

চন্দন সাহা :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ১৭৬ বার পড়েছে

কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলায় দেবরের দায়ের কোপে ভাবি শারমিন আক্তার মনি (২৮) নামে গৃহবধূ খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। স্থানীয়দের ভাষ্যমতে, মাদকাসক্ত দেবর খোরশেদ আলম (৩৩) তাঁর ভাবি শারমিন আক্তার মনি কে হত্যা করেছেন। ঘটনার পর থেকে ঘাতক খোরশেদ আলম পলাতক রয়েছেন।

বুধবার (২৯ মার্চ) সকাল ৯ টায় উপজেলার সরসপুর ইউনিয়ন দক্ষিণ বাতাবাড়ীয়াএলাকায় এ ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় স্বজনরা ওই গৃহবধূকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা বেলা ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত গৃহবধূ শারমিন আক্তার মনি উপজেলার দক্ষিণ বাতাবাড়ীয়া গ্রামের প্রবাসী মাসুদ আলমের স্ত্রী। তাদের দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে বলে জানা যায়। পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলা সরসপুর ইউনিয়ন বাতাবাড়িয়া গ্রামের মমতাজ মিয়ার ছেলে খোরশেদ আলম ও প্রবাসী মাসুদ আলমের স্ত্রী শারমিন আক্তার মনি সম্পর্কে তারা দেবর ভাবি।

দীর্ঘদিন ধরে তাদের দুই জনের মধ্যে সম্পত্তির বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। সে-ই সুত্র ধরে বুধবার সকালে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। কিছুক্ষণ পরে স্ত্রী শারমিন আক্তার ঘর থেকে বাড়ীর উঠানে মাছ কিনতে আসলে তার দেবর খোরশেদ আলম দা দিয়ে গৃহবধূর মুখে ও

বুকে-পিঠে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এ সময় বাড়ীর স্বজনরা রক্তাক্ত অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।নিহত গৃহবধূর ভাই সাইদুল ইসলাম বাদী হয়ে বুধবার বিকালে মনোহরগঞ্জ থানায় ঘাতক খোরশেদ আলমকে আসামি করে তার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ বিষয় মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিউল আলম বলেন, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠানো হয়েছে। এ বিষয় নিহতের ভাই বাদী হয়ে থানায় খোরশেদ আলমের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।বর্তমানে আসামি পলাতক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD