1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিদ্যুৎ এর ভেলকি বাজিতে অতিষ্ঠ জনসাধারন
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিদ্যুৎ এর ভেলকি বাজিতে অতিষ্ঠ জনসাধারন

মোঃ তাসলিম উদ্দিন :
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩৩ বার পড়েছে
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিদ্যুৎতের ভেলকি বাজিতে অতিষ্ঠ জনসাধারন
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিদ্যুৎতের ভেলকি বাজিতে অতিষ্ঠ জনসাধারন

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলায় দিন-রাত সমান তালে বিদ্যুৎ যাওয়া-আসা করছে।এক ঘণ্টার মধ্যে ৫ থেকে ৮ বারও বিদ্যুৎ চলে যায়।যাওয়ার ১৫ থেকে ২০ মিনিট পর বিদ্যুৎ এলেও তা কিছুক্ষণ ও থাকে না।রাতে তা দ্বিগুণ হয়ে অনেক বেড়ে যায়।কখনও কখনও এক ঘণ্টার মধ্যে ৩-৪ বার বিদ্যুৎ চলে যাচ্ছে।

রাত-দিনের ২৪ ঘণ্টার মধ্যে ঘরে বিদ্যুৎ থাকে মাত্র ৮ থেকে ১০ ঘণ্টা।তীব্র গরমের মধ্যে বিদ্যুৎ না থাকায় জনজীবন হাঁসফাঁস।বিদ্যুৎতের ভেলকিবাজিতে দিশেহারা হয়ে পড়েছি।একতো প্রচণ্ড গরমে এমন অবস্থা চলতে থাকলে ভোগান্তি চরম মাত্রা ধারণ করবে।এভাবে বিদ্যুৎ নিয়ে কষ্টের ও ভোগান্তির কথা বললেন সরাইল উপজেলারবাসিন্দা গৃহিণী ফাতেমা বেগম।

তার মতো প্রতিদিন সরাইলবাসীকে এমন ভোগান্তির শিকার হতে হচ্ছে।এদিকে বিদ্যুৎ ঘন ঘন আসা-যাওয়ার কারণে বাড়িতে তীব্র পানি সংকট দেখা দিয়েছে।গতকাল রাতে বিদ্যুৎ চলে গেলে আসে সকালে।তার মধ্যে বিদ্যুতের ভেলকি বাজিতে দুর্ভোগ এখন চরমে।সরাইলের ব্যবসায়ী আলমগীর বলে,এবার দিন ও রাতে সমান তালেই শুরু হচ্ছে বিদ্যুতের খেলা।

কোথাও এক ঘণ্টায় ৫ থেকে ৮ বার কোথাও আবার ১০ বারও ঘটছে ভেলকিবাজি।দিন-রাতের ২৪ ঘণ্টার মধ্যে প্রতিদিন গড়ে বিদ্যুৎ থাকছে মাত্র ৮ থেকে ১০ ঘণ্টা।ঘন ঘন যাওয়া আসা কবলে পড়ে অসহনীয় যন্ত্রণা ভোগ করতে হচ্ছে উপজেলাবাসীকে।গতকাল রাতে বিদ্যুৎ- গেছে আইছে সকালে।এখন তিন হানজালা বিদ্যুৎ নাই।

এদিকে বিদ্যুতের ভিলকিবাজিতে বয়স্কদের তুলনায় সবচেয়ে বেশি ভোগান্তিতে পড়ছে শিশুরা।বিদ্যুতের যাওয়া-আসার এমন খেলা গরমের সময় চলতে থাকলে কী অবস্থা হবে,তা নিয়েই টেনশনে আছেন সরাইল উপজেলাবাসী।১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত বিদ্যুৎ ছিল না।

ভোগান্তির কথা স্বীকার করে সরাইল বিক্রয় ও বিতরণ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোঃ সুমন হোসেন দৈনিক কালজয়ী প্রতিনিধিকে বলেন,কাল রাত থেকে মেইল লাইনে সমস্যা হয়েছে।এখন আশুগঞ্জ কাজ করতেছে তাই সাময়িক সমস্যা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD