1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দেওয়ান দিঘীতে সৌখিন মৎস্য শিকার প্রতিযোগীতা অনুষ্ঠিত
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দেওয়ান দিঘীতে সৌখিন মৎস্য শিকার প্রতিযোগীতা অনুষ্ঠিত

মোঃ তাসলিম উদ্দিন :
  • প্রকাশিত: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১৬ বার পড়েছে
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দেওয়ান দিঘীতে সৌখিন মৎস্য শিকার প্রতিযোগীতা অনুষ্ঠিত
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দেওয়ান দিঘীতে সৌখিন মৎস্য শিকার প্রতিযোগীতা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া সরাইলে সৌখিন মৎস্য শিকারী দেওয়ান দিঘীতে মৎস্য শিকার প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (১৭সেপ্টেম্বর) দিনব্যাপী এই প্রতিযোগীতার আয়োজন করা হয়।নাছির উদ্দিন প্রতিযোগিতায় অংশ নেন।তিনি ছিপ দিয়ে একটি মাস শিকার করেন।এতে তার কপাল খুলে যায়।

প্রতিযোগীদের শিকার করা মাছ ওজন দিয়ে দেখা যায় নাছির উদ্দিন সবচেয়ে বড় মাছ শিকার করেছেন।তিনি প্রথম পুরস্কার হিসেবে জিতে নেন।সন্ধ্যায় সৌখিন মৎস্য শিকারী সরাইল সদর ইউনিয়ন বড় দেওয়ান পাড়া দেওয়ান দিঘীর পাড় সকলের উপস্থিতিতে পরিচালনা করেন ও পুরস্কার তুলে দেন মোঃ রতন বক্স।

এ সময় উপস্থিত ছিলেন মোঃ ফরহাদ উদ্দিন ঠাকুর,মোঃ সেলিম মাষ্টার,মোঃ শাহ আলমও বিভিন্ন অঞ্চল থেকে মৎস্য শিকারিসহ অন্যান্যরা।মৎস্য শিকার আয়োজক সূত্র জানায়,দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা ৩১ জন প্রতিযোগিতায় অংশ নেন।অংশ নেওয়ার জন্য টিকিটের মূল্য ছিলো ২২ হাজার টাকা।

এছাড়াও প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয় সাতজনকে পুরস্কার দেওয়া হয়।প্রথম বিজয়ী মোঃ নাছির উদ্দিন বলেন,মাছ শিকার করা আমাদের বড় শখ তবে সব প্রতিযোগিতায় অংশগ্রহণ করি।অনেক বড় বড় মাছও শিকার করেছি।কিন্তু আজ প্রথম পুরস্কার পেয়ে আমি খুবই আনন্দিত।

সরেজমিন দেখা গেছে,শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকাল থেকে মাছ ধরা নিয়ে ব্যস্ত সময় পার করেন প্রতিযোগীরা।কেউ কেউ এই প্রতিযোগিতায় তাদের সহযোগীদের নিয়ে এসেছেন।তাদের মধ্যে কেউ বড় মাছ পেয়ে খুব খুশি।আবার কেউ আশানুরূপ মাছ না পেয়ে হতাশ।মাছ ধরার প্রতিযোগিতা দেখতে দেওয়ান দিঘীতে জড়ো হন শিশু-কিশোরসহ সব বয়সের মানুষ।

উৎসমুখর পরিবেশে বড়শি দিয়ে রুই,কাতল,মৃগেলসহ বিভিন্ন প্রজাতির মাছ শিকার করেন মৎস্য শিকারীরা।বিভিন্ন এলাকা থেকে আসা মৎস্য শিকারীরা দৈনিক কালজয়ী প্রতিনিধিকে বলেন,দেশের বিভিন্ন স্থানে এমন প্রতিযোগীতার কথা জানলেই সেখানে অংশগ্রহণ করি।ভালোই লাগে বড়শি দিয়ে মাছ ধরতে।শখ করে আমার কয়েকজন বন্ধু এই মাছ ধরার প্রতিযোগীতায় এসেছি বলে তারা জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD