1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়া ভগবান সরকারী উচ্চ বিদ্যালয়ে নতুন শিক্ষকদের বরণ অনুষ্ঠান
বাংলাদেশ । শুক্রবার, ১৭ মে ২০২৪ ।। ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ব্রাহ্মণপাড়া ভগবান সরকারী উচ্চ বিদ্যালয়ে নতুন শিক্ষকদের বরণ অনুষ্ঠান

সৌরভ মাহমুদ হারুন :
  • প্রকাশিত: সোমবার, ৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৯৫ বার পড়েছে

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরে একমাত্র সরকারী শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ভগবান সরকারী উচ্চ বিদ্যালয়ে নতুন তিনজন শিক্ষক যোগদান করেছেন।

এ উপলক্ষে সোমবার সকালে তাদের বরণ করে নেওয়া হয়। স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আবু হানিফ ফুল দিয়ে নতুন তিনজন শিক্ষককে বরণ করে নেন। এর মধ্যে একজন শিক্ষক ও দুইজন শিক্ষিকা বিদ্যালয়ে যোগদান করেন। এসময় স্কুলের সহকারী শিক্ষক শফিকুল ইসলাম, মোল্লা মনির, রেজাউল করিমসহ বিদ্যালয়ে কর্মরত সিনিয়র শিক্ষক ও সহকারী শিক্ষকগন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD